COVID-19 Infected Varun Dhawan: করোনা আক্রান্ত বরুণ ধাওয়ান, অনিল কাপুর, নিতু কাপুর, বন্ধ যুগ যুগ জিও ছবির শুটিং
যুগ যুগ জিও (Photo Credits: Instagram)

করোনার (COVID-19) থাবা থেকে নিজেকে বাঁচানো এখন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। এবার শুটিং চলাকালীন করোনা আক্রান্ত হলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান, অনিল কাপুর ও নিতু কাপুর। জানা গিয়েছে, পরিচালক রাজ মেহতার ছবি “যুগ যুগ জিও”-তে অভিনয় করছেন বরুণ ধাওয়ান(৩৩), নিতু কাপুর(৬২) ও অনিল কাপুর(৬৩)। এই তিনজনের শরীরেই মিলেছে মারণ ভাইরাসের জীবাণু। জ্বর থাকায় তাঁদের করোনা টেস্ট করানো হলে রিপোর্ট পজিটিভ এসেছে। একইভাবে “যুগ যুগ জিও” ছবিতে অভিনয় করছেন কিয়ারা আদবানি ও প্রযুক্তা কলি। তাঁরা দুজনে করোনা পজিটিভ কি না তানিয়ে কোনও খবর এখনও প্রকাশ্য়ে আসেনি। এদিকে ছবির প্রধান অভিনেতা অভিনেত্রীরা সংক্রামিত হওয়ায় শুটিং স্থগিত রাখা হয়েছে।

এমনিতেই করোনার দাপটে বছরভর বলিউডে তেমন কাজকর্ম কিছুই হয়নি। মাল্টিপ্লেক্সে কোনও ছবি মুক্তি পায়নি। বেশ কিছু সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও বাকি ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। বরং ওটিটি প্ল্যাটফর্মে রমরমিয়ে চলছে বেশকিছু ওয়েব সিরিজ। এদিকে জানা যাচ্ছে “যুগ যুগ জিও” ছবির শুটিং সম্প্রতি শুরু হয়েছিল। শুটিং শুরু আগে ছবির কলাকুশলীদের করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসার পরেই তাঁদের সেটে প্রবেশ করতে দেওা হয়। করোনা আবহে ফের নতুন করে ছবির কাজ শুরু হওয়ায় খুশি ছিলেন অভিনেতা অভিনেত্রীরা। এবং মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রি। সমস্তরকম সুরক্ষা বলয়ের মধ্যে থাকার পরেও কী করে করোনা বরুণ, নিু ও অনিল কাপুরকে গ্রাস করল তা এখনও স্পষ্ট নয়। এনিয়ে মুখে কুলুপ এঁটেছে মুম্বইয়ের সিনে দুনিয়া। আরও পড়ুন-Akshata Murthy Richer Than Queen Elizabeth II: ইংল্যান্ডের রানি দ্বিতীয় এলিজাবেথের থেকে ধনী ইনফোসিস কর্তার মেয়ে অক্ষতা!

প্রধান অভিনেতা অভিনেত্রী করোনায় আক্রান্ত হলে ছবির কাজ থমকে যাবে তা বলাই বাহুল্য। এর মধ্যে বরুণ ধাওয়ানের পরিস্থিতি সত্যিই খারাপ। কেননা শুধু “যুগ যুগ জিও” ছবির শুটিং নয়। সামনেই বরুণের নতুন ছবি “কুলি নম্বর ওয়ান” মুক্তি পাবে। সুতরাং তার আগে প্রোমোশনের ব্যাপার রয়েছে। এদিকে ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। আর তিনিই কি না করোনা আক্রান্ত। স্বাভাবিক ভাবেই ছবির প্রোমোশন ধাক্কা খাবে তা বেশ বোঝা যাচ্ছে। আর “যুগ যুগ জিও”-র শুটিং এখন বিশবাঁও জলে। করোনা ভারতে থাবা বসানোর পরে পরেই বলিউড সেলেব গায়িকা কণিকা কাপুর প্রথম সংক্রামিত হন। তারপর গত সেপ্টেম্বরে অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা বচ্চন করোনার কবলে ড়েন। তবে তিনজনই সুস্থ হয়ে উঠেছেন। অর্জুন কাপুর মালাইকা অরোরা-সহ আরও অনেক বলিউড সেলেব করোনাকে জয় করে কাজে ফিরেছেন। আশা করা যাচ্ছে খুব শিগগির সুস্থ হয়ে উঠবেন বরণ, অনিল এবং নিতু কাপুরও।