Uorfi Javed: ভুল ভুলাইয়ার 'ছোটা পণ্ডিত'এর সাজে উরফি, হ্যালোইনে ক্ষুব্ধ নেটিজেনের থেকে খুনের হুমকি
Uorfi Javed recreating Rajpal's character from 'Bhool Bhulaiyaa' (Photo Credits: X)

মুম্বই, ৩১ অক্টোবরঃ নিজের নিত্য নতুন উদ্ভট পোশাকশৈলী ঘিরে সমালোচনা কিংবা কটাক্ষের মুখোমুখি হয়েই থাকেন বিগ বস তারকা উরফি জাভেদ (Uorfi Javed)। কিন্তু এবার নিজের পোশাকের জেরে প্রাণনাশের হুমকি উরফিকে। হ্যালোইন (Halloween 2023) উপলক্ষ্যে 'ভুল ভুলাইয়া' (Bhool Bhulaiyaa) ছবির 'ছোটা পণ্ডিত'এর চরিত্রটি রিক্রিয়েট করেন উরফি। আর সেই কারণে মৃত্যু হুমকি পেতে হল বিগ বস ওটিটি তারকাকে। এক্স হ্যান্ডেল (সাবেক টুইটার) থেকে মৃত্যু হুমকি পাওয়ার বিষয়টি জানিয়েছেন তিনি।

সদ্য নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে হ্যালোইন উপলক্ষ্যে একটি ভিডিয়ো শেয়ার করেন উরফি। যেখানে 'ভুল ভুলাইয়া'র জনপ্রিয় 'ছোটা পণ্ডিত' চরিত্রটি পুরনায় তৈরি করেন তিনি। ছবিতে যে চরিত্রটা করেছিলেন অভিনেতা রাজপাল যাদব (Rajpal Yadav)। মুখে লাল রঙ মেখে, কমলা রঙের ধুতি পড়ে সেই চরিত্রে নিজেকে তুলে ধরেন তারকা। রাজপালের সেই ছোটা পণ্ডিত চরিত্রটি রিক্রিয়েট করেই খুনের হুমকি পেলেন উরফি। যা দেখে ভীষণই আশ্চর্য হয়েছেন তিনি। নেটিজেনদের থেকে খুনের হুমকির স্ক্রিনশর্ট শেয়ার করে লেখেন, 'এই দেশের মানুষদের দেখে আমি হতবাক এবং আশ্চর্য হচ্ছি। ছবির যে চরিত্রটি পুনরায় তৈরি করে আমি খুনের হুমকি পাচ্ছি, সেই চরিত্রটির তা নিয়ে কোন সমস্যা হয়নি'।

উরফিকে খুনের হুমকি... 

উরফির শেয়ার করা একটি স্ক্রিনশর্টে দেখা যাচ্ছে এক নেটিজেন তাঁকে হুমকি দিয়ে লিখেছেন, 'যে ভিডিয়ো তুমি আপলোড করেছ তা মুছে দাও, তা না হলে খুন করতে বেশি সময় লাগবে না'।

আরও এক নেটিজেন উরফিকে গুলি করে খুনের হুমকি দিয়েছে। তাতে লেখা, 'আমাদের হিন্দু ধর্মকে বদনাম করছে উরফি। তোমাকে মাঝ রাস্তায় গুলি করে মেরে ফেলব। কোন এফআইআর তোমায় বাঁচাতে পারবে না'।