Uorfi Javed: 'কারুর ব্যক্তিগত সম্পত্তি নই', বিমানের মধ্যে উরফিকে হেনস্থা, ক্ষোভ উগরালেন নেটপাড়ায়
Uorfi Javed (Photo Credit: Instagram)

মুম্বই, ২২ জুলাইঃ গত বৃহস্পতিবার (২০ জুলাই) মুম্বই থেকে গোয়া যাত্রা করছিলেন উরফি জাভেদ (Uorfi Javed)। বিমানের ইকোনমি ক্লাসে যাত্রা করাকালীন হেনস্থার শিকার হতে হল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনা তুলে ধরেছেন বিগ বস তারকা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সেই হেনস্থার ঘটনা।

নিজের উদ্ভট সব পোশাকশৈলী নিয়ে হামেশাই সংবাদমাধ্যমের শিরোনামে থাকেন উরফি। সদ্য নিজের চুলে গোলাপি রঙ করে আবারও চর্চায় উঠেছেন তিনি। তবে এবার পোশাক কিংবা ফ্যাশন নয়। হেনস্থার মুখোমুখি হতে হল উরফিকে। মুম্বই থেকে গোয়াগামী ইন্ডিগো বিমানে কয়েকজন সহযাত্রীদের কাছ থেকে অভব্য আচরণ পেয়েছেন তিনি। সেই অভিজ্ঞতাই উরফি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

মত্ত যুবকদের বিরুদ্ধে হেনস্থা এবং অভব্য আচরণের অভিযোগ তুলেছেন উরফি (Uorfi Javed)। বিমানের মধ্যে তাঁর সঙ্গে অভদ্র ব্যবহার, উলটো পালটা নাম ধরে ডাকা ইত্যাদি নানা কিছুর সম্মুখীন হন তিনি। যুবকদের আচরণের প্রতিবাদ করায় তাঁদের মধ্যেই একজন জানায়, তাঁর বন্ধুরা মদ্যপান করে রয়েছেন। তাই এমন করছেন।

Uorfi Javed Instagram Story

বিমানে মত্ত যুবকদের অভব্য আচরণের তীব্র প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় উরফি লেখেন, মত্ত হওয়ার অজুহাতে কোন মহিলার প্রতি অভদ্র আচরণ করা কখনই কাম্য নয়। সব শেষে তারকা বলেছেন, তিনি একজন পাবলিক ফিগার, কারুর ব্যক্তিগত সম্পত্তি নয়।