Swara Bhasker on Karan Johar: সুশান্তের মৃত্যুর পর করণকে..., মুখ খুললেন স্বরা ভাস্কর
Karan Johar, Swara Bhasker (Photo Credit: Instagram)

মুম্বই, ২১ সেপ্টেম্বর:  করণ জোহরকে (Karan Johar) নিয়ে মুখ খুললেন স্বরা ভাস্কর। বলিউড অভিনেত্রী বলেন, করণ জোহর যাঁদের নিয়ে ছবি তৈরি করেন, তার জেরে বলিউডে (Bollywood) 'নেপোটিজমের' বাড়বাড়ন্ত হচ্ছে ঠিকই, তাই বলে তাঁকে 'খুনি' বলা একেবারেই ঠিক নয়। করণ জোহরকে 'খুনি' বলে দাগিয়ে দেওয়া একেবারে আনৈতিক বলে মন্তব্য করেন স্বরা ভাস্কর। শুধু তাই নয়, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) পর করণ জোহরকে বার বার আক্রমণ করা হলেও, ভয়ের জেরে তিনি মুখ খুলতে পারেননি।

করণ জোহরের (Karan Johar) ছবি আপনার বাজে লাগতে পারে। খারাপ লাগতে পারে। তাই বলে, করণ জোহরকে অপমান করে, তাঁর বিরুদ্ধে আক্রমণাত্মক মন্তব্য করা উচিত নয় বলেও মত প্রকাশ করেন বলিউড অভিনেত্রী।

আরও পড়ুন:  Indians In Myanmar: আটক ভারতীয়দের নিগ্রহের পর বেআইনি কাজে বাধ্য করছে মায়ানমার, কেন্দ্রের হস্তক্ষেপের দাবি

সম্প্রতি বলিউডে বয়কটের ট্রেন্ড শুরু হয়েছে। বয়কটের ট্রেন্ড নিয়ে স্বরা ভাস্করকে প্রশ্ন করা হলে তিনি বিষয়টি নিয়ে একের পর এক বিস্ফোরক মন্তব্য করেন। স্বরা বলেন, বর্তমানে বলিউডে ভয়ের আবহ তৈরি হয়েছে। সেই কারণে লাল সিং চাড্ডার মত সিনেমাকেও বয়কট করা হচ্ছে। নেটিজেনদের একাংশ যেভাবে বলিউডের বিভিন্ন ছবির বিরুদ্ধে বয়কটের ডাক দিচ্ছে, তাতে যে কোনও সময় যে কোনও ছবি মুখ থুবড়ে পড়তে পারে বলে মন্তব্য করেন স্বরা ভাস্কর।