Sushant Singh Rajput Chowk: 'সুশান্ত সিং রাজপুত চৌক', বিহারের পূর্ণিয়াতে সুশান্তের স্মৃতির উদ্দেশে নামকরণ হল রাস্তার
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Facebook)

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Raajput) মৃত্যুর প্রায় একমাস হতে চলল, কিন্তু এখনও থামছে না অনুরাগীদের চোখের জল। প্রতিভাশালী প্রিয় অভিনেতাকে হারিয়ে শোকবিহ্বল গোটা বলিউডও (Bollywood)। এরই মাঝে ইতিউতি উঠে আসছে আত্মহত্যা না খুন তা নিয়ে চাপানউতোর। সোশ্যাল মিডিয়া থেকে ইউটিউবে ঘুরেফিরে আসছে সুশান্তের ছবি, গান, ছোট ছোট ভিডিও ক্লিপিংস। তাঁর অনুপস্থিতি মেনে নিতে পারছেন না কেউই। মিষ্টি হাসি, প্রতিভাবান এই অভিনেতাকে আর দেখতে না পাওয়ার কষ্টটা যেন তাড়িয়ে বেড়াচ্ছে। কখনও বন্ধু, কখনও আবার নেপোটিজমকেই সুশান্তের মৃত্যুর কারণ বলে মনে করা হচ্ছে। আত্মহত্যার আসল কারণ খুঁজতে সিবিআই তদন্ত চাইছে জনতা। চাপা কষ্ট আর সুশান্তের ছেড়ে চলে যাওয়ার কষ্ট চিরকাল থেকে যাবে।

সুশান্তকে সম্মান জানাতে তাঁর জন্মস্থান বিহারের (Bihar) পূর্ণিয়াতে (Purnea) রাস্তার নামকরণ করে অনুরাগীরা। মধুবনী থেকে মাতা চৌকের নাম বদলে করা হয় সুশান্ত সিং রাজপুত রোড। এছাড়া গাড়ি কোম্পানি ফোর্ড-র তরফে রাস্তার নাম দেয় 'সুশান্ত সিং রাজপুত চৌক'। রাস্তা ও চৌকের নাম উদ্বোধনের ভিডিও ইন্টারনেটে আসতেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। পূর্ণিয়া জেলার মেয়র সবিতা দেবী জানান, সুশান্ত একজন সুদক্ষ অভিনেতা ছিলেন তাই তাঁর স্মৃতির উদ্দেশে এই নামকরণ। আরও পড়ুন, এ আর রহমানের গানে সুশান্ত সিং রাজপুতের ডান্স! আবারও মন জয় করলেন প্রয়াত অভিনেতা

আগামী ২৪ জুলাই মুক্তি পাবে সুশান্তের মৃত্যুর আগে তৈরি শেষ ছবি দিল বেচারা। মুক্তি পেয়েছে ছবির টাইটল ট্র্যাকও। সুশান্তের ডান্স-মুভ থেকে এক্সপ্রেশন! সবকিছুতেই চোখের কোণে জল ভরে উঠল নেটিজেনদের। ছবিতে সুশান্তের চরিত্রের নাম ম্যানি। গানটিতে প্রাণোচ্ছ্বল সুশান্তকে দেখে আবারও কোথাও যেন মনটা আপনার ভারী হয়েই যাবে আর এই ছবির গানেই আরও একবার মন জয় করে নিয়েছেন সুশান্ত সিং রাজপুত। মুম্বই পুলিশ আত্মহত্যার কারণ খুঁজতে তদন্ত জারি রেখেছে।