Sushant Singh Rajput Demise: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে শেখর কাপুরের বক্তব্য রেকর্ড করবে মুম্বই পুলিশ
Sushant Singh Rajput. Shekhar Kapur (Photo Credits: Instagram)

মুম্বই, ১ জুলাই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর (Sushant Singh Rajput) তদন্তে চিত্র পরিচালক শেখর কাপুরের (Shekhar Kapur) বক্তব্য রেকর্ড করবে মুম্বই পুলিশ। গতকালই অভিনেত্রী সঞ্জনা সাংঘির (Sanjana Sanghi) বক্তব্য পুলিশ রেকর্ড করেছিল। সঞ্জনা সাংঘিকে টানা ৭ ঘণ্টারও বেশি সময় জেরা করে বান্দ্রা থানার পুলিশ৷ তাঁদের ছবি 'দিল বেচারা' মুক্তি পাবে ২৪ জুলাই ডিজনি হটস্টারে৷ সঞ্জনার বয়ান রেকর্ডের পর পালা শেখর কাপুরের।

চলচ্চিত্র জগতে একজন অভিনেতা হিসাবে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের জীবন সম্পর্কিত স্বচ্ছ ধারণা পাওয়ার জন্যই শেখর কাপুরের বক্তব্য রেকর্ড করা হবে। কারণ তাঁর সঙ্গে সুশান্তের কাজ করার কথা ছিল পানি ছবিতে৷ তবে সেই ছবির কাজ শুরুই হয়নি৷ তার আগেই সেটা অন্ধকারে চলে গিয়েছিল৷ সেই নিয়ে দুঃখপ্রকাশ করেছিলেন পরিচালক শেখর কাপুর৷ এই নিয়ে সুশান্তের মৃত্যুর পরই তিনি ট্যুইটও লিখেছিলেন৷ তাই তাঁকে জেরা করলে কিছু তথ্য পাওয়া যেতে পারে বলে মনে করছে পুলিশ। আরও পড়ুন: MP Nusrat jahan On TikTok Ban: টিকটক নিষিদ্ধ হওয়ায় খুশি মিমি, ১৪ লক্ষ ভিউয়ার্সকে হারিয়ে কী বললেন নুসরত?

সুশান্তের আত্মহত্যার পর শেখর কাপুর টুইটে লেখেন, "আমি জানতান তুমি কী যন্ত্রণার মধ্যে দিয়ে যাচ্ছো। আমি সেই খারাপ মানুষগুলির কথা জানতাম, যাঁরা তোমায় টেনে নিচে নামাতে চেয়েছিল। তুমি আমার কাঁধে মাথা রেখে কাঁদতে পারতে। আমার গত ৬ মাস যদি তোমার সঙ্গে থাকতাম, তাহলে খুব ভালো হতো। যদি তুমি আমার কাছে পৌঁছতে পারতে ভালো হতো। যা ঘটেছে, সেটা তোমার কর্মফল নয়।"