Sara Ali Khan and Deepika Padukone Summoned by NCB: গোয়া থেকে মুম্বই ফিরলেন অভিনেত্রী সারা আলি খান, রাতে পৌঁছাবেন দীপিকা পাডুকোন
সারা আলি খান (Photo credit: Twitter)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর (Sushant Singh Rajput Case) মামলার তদন্তে ড্রাগ কানেকশনের সংযোগে বলিউডের চার অভিনেত্রীকে তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি (NCB)। আগামিকাল দীপিকা পাডুকোন (Deepika Padukone) হাজিরা দেবেন এনসিবি দফতরে। তিনি আপাতত গোয়ায় রয়েছেন। তবে জানা গেছে, গোয়া থেকে আজই মুম্বই আসতে পারেন দীপিকা। অন্যদিকে, আজই গোয়া থেকে মুম্বই পৌঁছেছেন সারা আলি খান (Sara Ali Khan)।

আজ এনসিবি পৌঁছে যায় রকুলপ্রীত সিংয়ের বাসভবনে। রকুলপ্রীতও আগামিকাল এনসিবির দফতরে হাজির হতে পারেন। আজ ফ্যাশন ডিজাইনার সিমন খামবাটা ও শ্রুতি মোদি। এনসিবি দফতরে গিয়েছেন। ধর্মা প্রোডাকশনের এক্সিকিউটিভ প্রোডিউসর ক্ষিতিজ প্রসাদকেও সমন পাঠিয়েছে এনসিবি। আরও পড়ুন, মাদক তদন্তে দীপিকা পাদুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে ডেকে পাঠাল এনসিবি

আজই গোয়া থেকে মুম্বই এয়ারপোর্টে পৌঁছন সারা আলি খান। সঙ্গে ছিলেন তাঁর মা ও ভাই। এয়ারপোর্টের বাইরে সংবাদমাধ্যমের জটলায় বাইরে আসতে পারছিলেন না অভিনেত্রী। দীর্ঘক্ষণ অপেক্ষার পর অবশেষে বাড়ির উদ্দেশে রওনা দেন সারা। আজ রাত ৮ টা নাগাদ গোয়া থেকে ফিরতে পারেন দীপিকা। মাদক সংযোগের তদন্তে জিজ্ঞাসাবাদ করা হবে তাঁকেও।

সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগে এনসিবি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিককে গ্রেপ্তার করেছে। তদন্তে একের পর এক নাম উঠে আসছে। তাও আবার যে সে নয়, একেবারে বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নাম। সোমবার এনসিবির আধিকারিকদের হাতে মাদক নিয়ে বি টাউন তারকাদের একটি চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে ডি ও কে-র মধ্যে মাদক নিয়ে বিভিন্ন কথা চালাচালি হতে দেখা যায়। মাদক প্রসঙ্গে তাঁদের মধ্যে একাধিক বার কথা চালাচালি হয়েছে বলে দাবি করে এনসিবি। বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাডুকোন। আর ‘কে’ হচ্ছেন করিশ্মা।