NCB Summons Deepika Padukone: মাদক তদন্তে দীপিকা পাদুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে ডেকে পাঠাল এনসিবি
Deepika, Sara-Sushant, Shraddha-Sushant, Raakul-Rhea (Photo Credits: File Image)

মুম্বই, ২৩ সেপ্টেম্বর: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের তদন্তে এবার অভিনেত্রী দীপিকা পাদুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) ও রাকুল প্রীত সিংকে (Rakul Preet Singh) ডেকে পাঠাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। ইতিমধ্যেই জেরার জন্য দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে ডেকে পাঠানো হয়েছে।

সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগে এনসিবি ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিককে গ্রেপ্তার করেছে। তদন্তে একের পর এক নাম উঠে আসছে। তাও আবার যে সে নয়, একেবারে বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নাম। আরও পড়ুন: Tanuja Mukerji on Her 77th Birthday: মা তনুজার জন্মদিনে 'চিঠি' লিখে শুভেচ্ছা কাজলের

সোমবার এনসিবির আধিকারিকদের হাতে মাদক নিয়ে বি টাউন তারকাদের একটি চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে ডি ও কে-র মধ্যে মাদক নিয়ে বিভিন্ন কথা চালাচালি হতে দেখা যায়। মাদক প্রসঙ্গে তাঁদের মধ্যে একাধিক বার কথা চালাচালি হয়েছে বলে দাবি করে এনসিবি। বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাদুকোন। আর ‘কে’ হচ্ছেন করিশ্মা।