Sushant Singh Rajput Death Case: সুশান্তের মৃত্যুর মামলায় সান্তাক্রুজ পুলিশ স্টেশনে বয়ান রেকর্ড করতে গেলেন পরিচালক মহেশ ভাট (দেখুন ভিডিও)
পুলিশ স্টেশনে বয়ান রেকর্ড করতে গেলেন পরিচালক মহেশ ভাট (Picture Source: Yogen Shah)

মুম্বই, ২৭ জুলাই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলায় তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য মহেশ ভাটকে (Mahesh Bhatt) ডাকা হবে এ কথা জানা গিয়েছিল গতকালই। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ গতকাল জানিয়েছিলেন মহেশ ভাট ও করণ জোহরের ম্যানেজারের বয়ান রেকর্ড করা হবে। প্রয়োজন হলে তলব করা হবে করণ জোহরকেও। সোমবার দুপুরে সান্তাক্রুজ পুলিশ স্টেশনে বয়ান রেকর্ড করতে যান পরিচালক মহেশ ভাট। সুশান্তের মৃত্যুর তদন্তে তাঁকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ।

জানা যায়, সুশান্তের মৃত্যুর তদন্তে এখনও পর্যন্ত ৩৭ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। সম্প্রতি মহেশ ভাট ছাড়াও করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে পুলিশ। সমন পাঠানো হয়েছে কঙ্গনা রানাওয়াতের হিমাচল প্রদেশের বাড়িতেও। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ ছিলেন মহেশ ভাট। মহেশ ভাটের ভাই মুকেশ ভাট সুশান্তের মৃত্যুর পর জানিয়েছিলেন,"আমার মনে হচ্ছিল সুশান্ত আত্মহত্যা করতে পারে।" এমনটা মনে হওয়ার পরও কেন তিনি কোনও পদক্ষেপ নেননি, তা নিয়ে প্রশ্ন উঠে। বিতর্ক হয় তাঁর বক্তব্য নিয়ে। আরও পড়ুন, সুশান্তের মৃত্যু মামলায় মহেশ ভাট ও করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ

(Picture Source: Yogen Shah)

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে আত্মহত্যা করেছেন অভিনেতা। গলায় ফাঁস লাগার ফলে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে সুশান্তের। তবে প্রাণবন্ত তরুণ অভিনেতার এমন মর্মান্তিক পরিণতি মেনে নিতে পারেননি কেউই। সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে বলিউডের একাংশকে দায়ী করে ফুঁসে উঠেছিলেন ইন্ডাস্ট্রিরই অনেকে। অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন তাঁর অগুনতি ভক্ত এবং রাজনৈতিক ব্যক্তিত্বরা।