Sushant Singh Rajput Demise: সুশান্তের মৃত্যু মামলায় মহেশ ভাট ও করণ জোহরের ম্যানেজারকে জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ
Sushant Singh Rajput (Photo Credits: Instagram)

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে কঙ্গনা রানাওয়াত দিন কয়েক আগেই প্রশ্ন তুলেছিলেন, কেন বলিউড ইন্ডাস্ট্রির কিছু ব্যক্তিকে এখনও গ্রেফতার করছে না মুম্বই পুলিশ? নেপোটিজম নিয়ে বারবার উঠে এসেছে পরিচালক করণ জোহর ও মহেশ ভাটের নাম। এবার তাঁদের জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ, বলে জানালেন মহারাষ্ট্রের গৃহমন্ত্রী অনিল দেশমুখ (Anil Deshmukh)।

সংবাদসংস্থা এএনআই-র খবর অনুযায়ী অনিল দেশমুখ জানান, "সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় আগামীকাল মহেশ ভাটকে (Mahesh Bhat) জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হবে। এরপর করণ জোহরের ম্যানেজারকে (Karan Johar Manager) ডেকে পাঠাবে পুলিশ। তাঁকেও জিজ্ঞাসাবাদ করা হবে। যদি প্রয়োজন হয় করণ জোহরকেও ডাকা হতে পারে।"

আরও পড়ুন, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব, বললেন কঙ্গনা রানাওয়াত

এর আগে কঙ্গনা জোর গলায় বলেন, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুতে তোলা অভিযোগ প্রমাণ না করতে পারলে পদ্মশ্রী ফিরিয়ে দেব। ১৪ জুন সুশান্তের আত্মহত্যার পরে মৃত্যুর পরে অভিনেত্রী সোশাল মিডিয়ায় বেশ কয়েকটি ভিডিয়ো প্রকাশ করেছিলেন। সেই ভিডিয়োতে ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন সদস্যের দিকে স্বজনপাষণের অভিযোগ আনেন তিনি। বলিউডে তারকা-সন্তানদের কাজ পাইয়ে দেওয়ার জন্য কয়েকটি শিবির ব্যস্ত থাকে বলে অভিযোগ আনেন কঙ্গনা।

মুম্বই পুলিশ যশরাজ ফিল্মসের (Yash Raj Films) চেয়ারম্যান আদিত্য চোপড়াকে (Aditya Chopra) জিজ্ঞাসাবাদ করেছে। এছাড়াও সঞ্জয় লীলা ভনশালীকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সুশান্ত মৃত্যুর তদন্তে কঙ্গনা রানাওয়াতকে ডাকা হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। তিনিও সাহায্য করতে প্রস্তুত। কঙ্গনা বলেন, আমি মুম্বই পুলিশের তরফে জিজ্ঞাসাবাদের ডাক পেয়েছিলাম। তখন আমি মানালিতে। বলেছিলাম, কাউকে যদি পাঠানো হয় আমার বক্তব্য রেকর্ড করার জন্য। কিন্তু তারপর ওরা আর কিছু জানায়নি। আমি যা কিছু বলেছি, তা যদি আমি প্রমাণ করতে না পারি, তা যদি আমি জনতার দরবারে তুলে ধরতে না পারি তাহলে আমি পদ্মশ্রীও ফিরিয়ে দেব।"