Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা: করণ জোহর, সলমন খান সহ ৮ সেলিব্রিটির বিরুদ্ধে মামলা
Sushant Singh Rajput, Karan Johar, Salman Khan (Photo Credits: Twitter)

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Actor Sushant Singh Rajput) মৃত্যু বলিউডের স্বজনপাষণ (nepotism) ও দাদাগিরি আবারও চর্চায়। ১৪ জুন সুশান্ত সিং বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন। নেটিজেনরা তাঁর মৃত্যুর জন্য করণ জোহর এবং আরও কয়েকজনকে দোষারোপ করেছে। নেটিজেনদের দাবি, সুশান্তকে বলিউডের বেশ কয়েকটি কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং ইন্ডাস্ট্রির অন্যরা তাঁকে বিচ্ছিন্ন করে দিয়েছিলেন। যা তাঁকে হতাশার দিকে নিয়ে যায়। এদিকে বিহারের মুজফ্ফরপুরের বাসিন্দা সুধীর কুমার ওঝা (Advocate Sudhir Kumar Ojha) নামে আইনজীবী সুশান্তের মৃত্যুর ঘটনায় করণ জোহর (Karan Johar), সঞ্জয় লীলা বনশালী, সলমন খান ও একতা কাপুর সহ ৮ জন সেলিব্রিটির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

এএনআই-র খবরে বলা হয়েছে, মুজফ্ফরপুরের একটি আদালতে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় আইপিসি-র ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় সুধীর কুমার ওঝা মামলা দায়ের করেছেন। তিনি বলেন, "মামলায় আমি অভিযোগ করেছি যে সুশান্ত সিং রাজপুতকে প্রায় সাতটি সিনেমা থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং তাঁর কয়েকটি ছবি মুক্তি পায়নি। এমন পরিস্থিতি তৈরি হয়েছিল যা তাঁকে চূড়ান্ত পদক্ষেপ নিতে বাধ্য করেছিল।" আরও পড়ুন: Sushant Singh Rajput Demise: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার বাড়িতে পৌঁছন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে, প্রাক্তন প্রেমিককে হারানোর বেদনা চোখে-মুখে

সুশান্ত সিংয়ের মৃত্যুর সঙ্গে নেপোটিজম বা স্বজনপোষণ জড়িয়ে, এই অভিযোগ সোমবার থেকেই শোনা গেছে বলিউডে। শেখর কপূর, শেখর সুমন, কঙ্গনা রানাওয়াত এনিয়ে মুখ খুলেছেন। ইনস্টাগ্রামে এক ভিডিয়ো পোস্টে কঙ্গনার তোপ, 'কায় পো চে-তে অভিনয়ের জন্য কখনই প্রাপ্য সম্মান দেওয়া হয়নি ওকে (সুশান্ত)। গলি বয়ের মতো খারাপ সিনেমাকে এত পুরস্কার দেওয়া হল, অথচ ছিঁচোড়ে-র (Chhichhore) মতো ভালো সিনেমাকে কেন উপেক্ষা করা হয়েছিল?"