Sushant Singh Rajput Demise: প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার বাড়িতে পৌঁছন প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে, প্রাক্তন প্রেমিককে হারানোর বেদনা চোখে-মুখে
অঙ্কিতা লোখান্ডে (Photo Credits: Yogen Shah, Facebook)

রবিবার নিজের বান্দ্রার (Bandra) আবাসনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর আত্মহত্যায় মৃত্যুতে মর্মাহত হয়ে পড়ে বলিউড, ক্রীড়াজগৎ, রাজনৈতিক মহল থেকে ভক্তরাও। হঠাৎ চলে যাওয়াটা কেউই মেনে নিতে পারেনি। ময়নাতদন্ত রিপোর্ট থেকে তাঁর নিশ্চিত আত্মহত্যার খবর জানানো হয়। আত্মহত্যার কারণ খতিয়ে দেখতে সুশান্তের ঘনিষ্ট বন্ধু মহেশ শেট্টিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তিনিও জানান মানসিক অবসাদেই ভুগছিলেন সুশান্ত। এমনকি বান্ধবীর সঙ্গে মনোমালিন্য হয়েছিল তাও জানা যায়।

গতকাল মুম্বইয়ের কুপার হাসপাতলে শেষবার দেখতে এসেছিলেন বান্ধবী রিয়া চক্রবর্তী। শেষকৃত্যে এসেছিলেন কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর, বিবেক ওবেরয় অন্যান্য। তবে প্রশ্ন ছিল প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডেকে (Ankita Lokhande) নিয়ে। শোনা গেছিল সুশান্তের মৃত্যুর পর প্রচণ্ডভাবে ভেঙে পড়েছিলেন তিনি। তাঁর বান্ধবী জানিয়েছিলেন, প্রচণ্ড কান্নাকাটি করছেন তিনি। আজ তিনি সুশান্তের বান্দ্রার বাড়িতে এসেছিলেন। সেখানে পরিবারের সঙ্গে দেখা করেন। সঙ্গে চিয়েলিন বন্ধু ও প্রযোজক সন্দ্বীপ সিং। অঙ্কিতা এতটাই ভেঙে পড়েছিলেন যে নিজের পায়ে দাঁড়ানোর মত ক্ষমতাও হারাচ্ছিলেন।

আরও পড়ুন, মানসিক অবসাদেই ভুগছিলেন সুশান্ত; ওষুধ খাওয়া, কথা বলা বন্ধ করে দিয়েছিলেন তিনি, জানালেন ঘনিষ্ট বন্ধু মহেশ শেট্টি

অন্যদিকে, সুশান্তের পবিত্র রিস্তা সহ-অভিনেত্রী,"অঙ্কিতা বিধ্বস্ত এবং চূড়ান্ত কান্নাকাটি করছে। তবে প্রত্যেককেই বুঝতে হবে তাদের জীবন অনেকটা এগিয়ে গেছে। তার জীবনে কেউ আছে এইমুহূর্তে এবং তাকে সেই সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাতে হবে। তিনি যেতে চেয়েছিলেন, তবে সবাই জানেন তিনি খুব আবেগময় এবং সংবেদনশীল " তিনি আরও প্রকাশ করেছেন যে তারা অনুষ্ঠানস্থলে কেবল ২০ জনকে অনুমতি দেওয়া হওয়ায় তারা শেষকৃত্যে অংশ নিতে পারেননি।