Sushant Singh Rajput Case: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে ল্যাবে পাঠানো হল ফাঁসির কাপড়
সুশান্ত সিং রাজপুত(Photo Credits: Twitter)

অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) প্রয়াত হন ১৪ জুন। সুশান্ত সিং রাজপুত তাঁর বান্দ্রার (Bandra) বাড়িতে ফাঁসি দিয়েছিলেন। সেই থেকে মুম্বই পুলিশ (Mumbai Police) সুশান্তের মামলার তদন্ত করছে। যাতে তার আত্মহত্যার পিছনে কী কারণ খুঁজছে পুলিশ। ময়নাতদন্তর রিপোর্ট অনুযায়ী এবং সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টও প্রকাশিত হয়েছে। সুশান্তের ভিসেরা রিপোর্টে কোনও সন্দেহজনক রাসায়নিক বা কোনও বিষ পাওয়া যায়নি। এই পরিস্থিতিতে পুলিশ সুশান্তের গলায় ফাঁস দেওয়া কাপড় তদন্তের জন্য পাঠানো হয়।

সুশান্ত সিং রাজপুত যে কাপড় দিয়ে নিজেকে ঝুলিয়েছিলেন, সেটি সুশান্তের ওজন বহন করতে সত্যিই সক্ষম ছিল কি না। এমন পরিস্থিতিতে পুলিশ তাকে ল্যাবে পাঠিয়েছে কাপড়টি পরীক্ষা করা হবে। আত্মহত্যার সময় সুশান্তের ওজন ছিল ৮০ কেজি। এই রিপোর্ট আসতে ৩ দিন সময় লাগবে। আরও পড়ুন, সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সঞ্জয় লীলা বনশালীকে তলব পুলিশের

পুলিশ সুশান্তের ঘর থেকে কোনও সুইসাইড নোট পায়নি। এছাড়াও, তাঁর নখেও কোনও সন্দেহজনক চিহ্ন পাওয়া যায়নি। সুতরাং, এই ক্ষেত্রে, পুলিশ সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধব সহ দুজন সাংবাদিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। পরিচালক সঞ্জয় লীলা বনশালীকে তলব করল মুম্বই পুলিশ। পরিচালককেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে মুম্বই পুলিশ সূত্রে খবর। যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় পুলিশ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Actor Sushant Singh Rajput) মৃত্যু বলিউডের স্বজনপাষণ (nepotism) নিয়ে চর্চায়।