Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সঞ্জয় লীলা বনশালীকে তলব পুলিশের
Sushant Singh Rajput, Sanjay Leela Bhansali (Photo Credits: Twitter)

মুম্বই, ২ জুলাই: সুশান্ত সিংয়ের আত্মহত্যার ঘটনায় তদন্ত চলছেই। সুশান্তের মৃত্যুর তদন্তে একাধিক বলি সেলেবদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এবার পরিচালক সঞ্জয় লীলা বনশালীকে তলব করল মুম্বই পুলিশ। পরিচালককেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে মুম্বই পুলিশ সূত্রে খবর। থানায় হাজিরা দেওয়ার জন্য বৃহস্পতিবার 'পদ্মাবত' ছবির পরিচালকের বাড়িতে সমন পাঠিয়েছে পুলিশ । সূত্রের খবর, দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছে পুলিশ। গত ২৮ জুন শানু শর্মাকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

প্রসঙ্গত, শানু শর্মা শুদ্ধ দেশি রোমান্স এবং ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করেছেন। এই দু'টি ছবিরই প্রযোজনা করেছেন আদিত্য চোপড়া। তবে জিজ্ঞাসাবাদের পর্ব এখনই শেষ হচ্ছে না। খুব শীঘ্রই তদন্তের খাতিরে শেখর কাপুর এবং কঙ্গনা রানাওয়াতকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Actor Sushant Singh Rajput) মৃত্যু বলিউডের স্বজনপাষণ (nepotism) ও দাদাগিরি আবারও চর্চায়। ১৪ জুন সুশান্ত সিং বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন। নেটিজেনরা তাঁর মৃত্যুর জন্য করণ জোহর এবং আরও কয়েকজনকে দোষারোপ করেছে। নেটিজেনদের দাবি, সুশান্তকে বলিউডের বেশ কয়েকটি কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল এবং ইন্ডাস্ট্রির অন্যরা তাঁকে বিচ্ছিন্ন করে দিয়েছিলেন। যা তাঁকে হতাশার দিকে নিয়ে যায়। এদিকে বিহারের মুজফ্ফরপুরের বাসিন্দা সুধীর কুমার ওঝা (Advocate Sudhir Kumar Ojha) নামে আইনজীবী সুশান্তের মৃত্যুর ঘটনায় করণ জোহর (Karan Johar), সঞ্জয় লীলা বনশালী, সলমন খান ও একতা কাপুর সহ ৮ জন সেলিব্রিটির বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।

প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালী ৪টি ছবির প্রস্তাব দিয়েছিলেন সুশান্ত সিং রাজপুতকে। কিন্তু তারিখ ম্যাচ-সহ আরও একাধিক কারণে সেই ৪টি ছবিই সুশান্তের হাতছাড়া হয়ে যায় বলে খবর।