Sushant Singh Rajput Case: সুরক্ষা চেয়ে আবেদন, অভিনেতা রিয়া চক্রবর্তীর বাড়ির বাইরে মোতায়েন পুলিশ
Rhea Chakraborty, Sushant Singh Rajput (Photo Credits: Twitter)

মুম্বই, ২৭ অগাস্ট: অভিনেতা রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বাড়ির বাইরে পুলিশ মোতায়েন হল। পুলিশ মোতায়েন করার জন্য মুম্বই পুলিশের (Mumbai Police) কাছে তিনি আবেদন করেন। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) বান্ধবী রিয়া চক্রবর্তী বৃহস্পতিবার মুম্বই পুলিশকে তাঁকে এবং তাঁর পরিবারকে সুরক্ষা দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। কারণ, রিয়া মনে করেন যে তাঁর ও তাঁর পরিবারের বাকি সদস্যদের জীবন ঝুঁকির মধ্যে রয়েছে।

আজ ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রিয়া। তাতে দেখা যায় তাঁর বাবাকে ঘিরে ধরেছে সংবাদমাধ্যমের কর্মীরা। রিয়ার দাবি, ইডি ও সিবিআই-র তদন্তের মুখোমুখি হওয়ার জন্য তাঁর পরিবারকে বাইরে যেতে হচ্ছে। কিন্তু ভিড়ের কারণে তা কঠিন হয়ে যাচ্ছে। রিয়া লেখেন, "এটি আমার বিল্ডিং চত্বরের ভিডিয়ো, এই ভিডিয়োতে থাকা ব্যক্তিটি হলেন আমার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। ইডি, সিবিআই ও অন্য তদন্ত সংস্থার তদন্তে সহযাগিতা করার জন্য আমাদের বাড়ির বাইরে যেতে হচ্ছে। আমার ও আমার পরিবারের সদস্যদের জীবনের ঝুঁকি রয়েছে।" আরও পড়ুন: Anushka Sharma Is Pregnant: অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা, জানুয়ারিতে সংসারে নতুন অতিথি আসার খবর দিলেন বিরাট কোহলি

২৮ বছর বয়সী এই অভিনেতা জানান, স্থানীয় থানায় জানানো সত্ত্বেও তাঁকে কোনও সহায়তা দেওয়া হয়নি। রিয়া লেখেন, "আমরা স্থানীয় থানায় বিষয়টি জানিয়েছি এবং সেখানে গেছিলামও। কোনও সহায়তা দেওয়া হয়নি। আমরা তদন্ত সংস্থাগুলিকে বলেছি আমাদের নিয়ে যেতে। কোনও সহায়তা আসেনি। এই পরিবার কীভাবে বাঁচবে?" এরপর রিয়া আবারও মুম্বই পুলিশকে সুরক্ষার ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন। তিনি লেখেন, "আমি মুম্বই পুলিশকে অনুরোধ করছি দয়া করে সুরক্ষা প্রদান করুন যাতে আমরা তদন্তকারী সংস্থাগুলিকে সহযোগিতা করতে পারি। করোনা মহামারীর সময়ে এই বেসিক আইন শৃঙ্খলা ব্যবস্থাগুলি দেওয়া দরকার। ধন্যবাদ।"