Ayushmann Khurrana: ঠিক কী হতে চেয়েছিলেন আয়ুষ্মান? গোপন তথ্য দিলেন ইউফোরিয়ার পলাশ সেন
আয়ুষ্মান খুরানা (Photo Credits: YouTube)

বর্তমানে বলিউডের একজন সফল অভিনেতা আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। সম্প্রতি তাঁর অভিনীত 'গুলাবো সীতাবো' মুক্তি পেয়েছে ওটিটি মাধ্যম অ্যামাজন প্রাইমে। অভিনয়ে বেশ প্রশংসা পেয়েছেন আয়ুষ্মান। তবে শুধু অভিনয় নয় 'পানি দা' বয়কে দেখা গেছে গিটার বাজিয়ে গান করতে। আবার মাইক হাতে মঞ্চ কাঁপিয়ে সঞ্চালনা করতেও। হালফিলে ইন্টারনেটের দৌলতে আমরা সকলেই জানি অভিনেতা আয়ুষ্মান গায়কও বটে। গায়ক আয়ুষ্মানও যে হিট তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। কিন্তু তাঁর কিছু অজানা তথ্য জানতে পারলে নেটিজেনরা সত্যিই অবাক হবেন।

ইউফোরিয়া (Euphoria) ব্যান্ডের ভোকালিস্ট পলাশ সেন (Palash Sen) জানিয়েছেন, আয়ুষ্মানের জীবনের অজানা তথ্য। তিনিই জানিয়েছেন, একটা সময় ছিল যখন আয়ুষ্মান গায়ক হওয়ার স্বপ্ন দেখত। সেই সময় পলাশ তাঁর অডিশন নেয়। এমনকি ইউফোরিয়া যেখানে যেখানে লাইভ শো করতে যেত, সেখানেই পিছন পিছন ছুতে যেত আয়ুষ্মানও। "২০০৩-এ এই ছোট ছেলেটি একটি শো'তে গায়ক হওয়ার স্বপ্নের কথা জানায়। সেই শো' ও জেতেনি, কিন্তু আমার হৃদয় এবং ভালবাসা চিরকালই জিতেছে। ইউফোরিয়া জন্য আমার সঙ্গে লাইভ শো'তে যাওয়া থেকে সবসময় আমার সঙ্গে থাকত। তাঁর কাছে আমার একটাই পরামর্শ ছিল - হহার না মানা! আজ তাঁর নতুন ছবিটি মুক্তি পাওয়ার পর বলতে ইচ্ছে করছে, ও আমার সবচেয়ে প্রিয় অভিনেতা। আয়ুশ, আমি আজ তোমার জন্য গর্বিত। ঠিক যেমন ১৭ বছর আগেও ছিলাম। তোমাকে ভালবাসি ভাই। সবাই, আমাজন প্রাইমে 'গুলাবো সীতাবো' দেখুন", শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে আয়ুষ্মানের জন্য গর্ব প্রকাশ করে লেখেন গায়ক পলাশ। আরও পড়ুন, ঝাঁসির পার্কে জিম করছে ভূত! জেনে নিন আসল সত্যিটা কী? দেখুন ভিডিও

১২ জুন অ্যামাজন প্রাইমে মুক্তি পেল সুজিত শিরকার পরিচালিত 'গুলাবো সীতাবো'। লকডাউনের কারণে হলে মুক্তি করা যায়নি ছবিটি। তাই একটু ঝুঁকি নিয়েই ওটিটি মাধ্যমে প্রথম কোনও ছবি মুক্তি পেল। পাশাপাশি ছবি মুক্তির একটা বড় দরজা খুলে গেল। নতুন প্ল্যাটফর্মে ছবি মুক্তি কোথায় যেন বিপ্লব ঘটিয়ে দিয়ে গেল। এই ছবিতে দুর্দান্ত ভূমিকায় ও সম্পূর্ণ নতুন লুকে মন কেড়েছেন অমিতাভ বচ্চনও।