Ghost at Jhansi's Park: ঝাঁসির পার্কে জিম করছে ভূত! জেনে নিন আসল সত্যিটা কী? দেখুন ভিডিও
ঝাঁসির পার্কে জিম করছে ভূত (Photo Credits: Video Grab)

ঝাঁসির (Jhansi) একটি পার্কে জিমের শোল্ডার প্রেস মেশিন দোলাচ্ছে ভূত (Ghost)! শুধু দোলাচ্ছেই না ভূত শোল্ডার প্রেসে মেশিনে চেপে জিমও করছে! গতকাল বিকেল থেকে ঝাঁসির কাশীরাম পার্কের (Kashiram Park) এই ভিডিওই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কারও কারও মতে, স্বর্গত কাশীরামই এসেছেন জিম করতে, এমন গুজবও শোনা গেছে বৈ কী! পরে ঘটনাস্হলে পুলিশ আসে, দুলতে থাকা শোল্ডার প্রেস মেশিনের ভিডিও করা হয়। গোটা বিষয়টি তারা তদারকি করে পরে জানান, কেউ মজা করেই এই ঘটনা ঘটিয়েছে। ভূত একেবারেই নেই।

অবসরপ্রাপ্ত ক্রিকেটার আকাশ চোপড়ার টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে বিষয়টি বিস্তারিতভাবে জানিয়েছেন। তিনি খোলসা করে জানান, যেকোনো ভারী যন্ত্রকে একবার জোরে টানার পর তা কিছুক্ষণ দুলতে থাকে। এটি নির্ভর করে কত জোরে তা টানা হচ্ছে তার ওপর। খুব জোরে টানলে ভারী সুইং যন্ত্র অনেকক্ষণ দুলতে থাকে। গতকাল পুলিশ অফিসার রাহুল শ্রীবাস্তবও ভূতের গুজব উড়িয়ে জানিয়েছেন, আশেপাশে এলাকার কেউ সেটি দুলিয়ে দিয়ে পালিয়ে গেছে। তারপর ভুত আছে বলে গুজব রটিয়েছে। যে বা যারা এই গুজব রটিয়েছে, শীঘ্রই তাদের গ্রেপ্তার করা হবে বলেও জানিয়েছে পুলিশ। আরও পড়ুন, গড়িয়ায় বেওয়ারিশ লাশ বিতর্কে ফের ফিরহাদ হাকিমকে ডেকে পাঠালেন রাজ্যপাল জগদীপ ধনখর

 

গতকালের ঘটনায় কিছু লোক বলতে শুরু করেছিল যে এখানে কাশীরামের ভূতই এসেছে- যার নামে ঝাঁসি পার্কটির নামকরণ করা হয়েছে। পরে গুজবের আসল সত্য বের হওয়ার পর পরিষ্কার হয়ে যায় সেখানে কোনও ভূতই নেই। তাই অকারণে মিথ্যা ছড়িয়ে পার্কার বদনাম না করারও আর্জি জানিয়েছেন বর্ণনাকারী। সর্বোপরি, ভূত বলে ভয় পাওয়ানোর ভাবনা নিতান্তই ফ্লপ। বরং, গুজব রটনাকারীদের জন্য অপেক্ষায় পুলিশের শ্রীঘর।