Kumar Sanu Tests Positive For COVID-19: করোনাভাইরাসে আক্রান্ত সংগীত শিল্পী কুমার শানু
সংগীত শিল্পী কুমার শানু (Photo Credits: FB)

মুম্বই, ১৬ অক্টোবর: করোনাভাইরাসে (COVID-19) আক্রান্ত হলেন সংগীত শিল্পী কুমার শানু (Singer Kumar Sanu)। গায়কের ভেরিফায়েড ফেসবুক পেজে লেখা হয়, "দুর্ভাগ্যজনকভাবে শানু দা করোনা আক্রান্ত। সবাই ওনার সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করুন। ধন্যবাদ।"য দিও কুমার শানুর সোশাল মিডিয়া টিম জানায়নি যে সংগীত শিল্পীকে হাসপাতালে ভর্তি করা হয়েছি কি না বা তিনি হোম কোয়ারান্টিনে রয়েছেন কি না।কুমার শানুর ম্যানেজার জানিয়েছেন, গত কয়েকদিন ধরেই তাঁর হাল্কা জ্বর ছিল। একই সঙ্গে তিনি দুর্বলও হয়ে পড়েন। এছাড়া করোনার অন্য কোনও উপসর্গ ছিল না।

২০ অক্টোবর শানুর জন্মদিন। তাই পরিবারের সঙ্গে ওই দিনটি সেলিব্রেট করতে তাঁর লস অ্যাঞ্জেলেস যাওয়ার পরিকল্পনা ছিল। তবে করোনায় আক্রন্ত হওয়াতে সেসব পরিকল্পনা তিনি বাতিল করেছে বলে জানা যাচ্ছে। প্রতিবেদন অনুসারে, সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে কুমার শানু যে তলায় থাকেন সেই ফ্লোরটি সিল করে দিয়েছে বিএমসি।আরও পড়ুন: Bhanu Athaiya Passes Away: প্রয়াত হলেন ভারতের প্রথম অস্কারজয়ী কস্টিউম ডিজাইনার ভানু আথাইয়া

স্টার জলসার রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার’ - এর গ্র্যান্ড ফিনালের দিন বিচারকের আসনে উপস্থিত ছিলেন গায়ক। কয়েকদিন আগেই শেষ হয় এই শো।