Shweta Tiwari: 'ভগবান আমার ব্রা-র সাইজ দেখে দেন', অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মন্তব্যে বিতর্কের ঝড়
Shweta Tiwari (Photo Credit: Instagram)

ভোপাল, ২৭ জানুয়ারি:  ফের বিতর্কে জড়ালেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari )। ভোপালে (Bhopal) এক সাংবাদক সম্মেলনে মাইক হাতে শ্বেতা বলেন, 'তাঁর ব্রা-র পরিমাপ ভগবান করেন।' বিতর্কিত মন্তব্য করেই হেসে ফেলেন শ্বেতা। অভিনেত্রীর ওই মন্তব্যের পর ভিডিয়ো হু হু ভাইরাল হতে শুরু করে। ধর্মীয় ভাবাবেগে আঘাত করে শ্বেতা কীভাবে এই ধরণের মন্তব্য করলেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। শ্বেতার মন্তব্যের জেরে নেটিজেনদের একাংশ জোরদার সমালোচনা শুরু করে দেন তাঁর বিরুদ্ধে। দেখুন শ্বেতার সেই ভিডিয়ো...

কখনও প্রথম স্বামী রাজা চৌধুরীকে নিয়ে বিতর্ক আবার কখনও দ্বিতীয় স্বামী অভিনব কাশ্যপের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ। বিভিন্ন সময় একাধিক বিতর্কে জড়িয়ে পড়েন 'কসৌটি জিন্দগি কি' খ্যাত শ্বেতা। অভিনবের সঙ্গে ছেলে রায়ানকে দেখা করতে দিচ্ছেন না বলেও অভিযোগ করেন অভিনেত্রীর দ্বিতীয় স্বামী।

আরও পড়ুন: Anindita Raychaudhury এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা সুদীপ সরকার, দেখুন

তবে বিতর্ক যাই হোক না কেন, কখনও মাথা নোয়াননি শ্বেতা। মেয়ে পলক তিওয়ারি (Palak Tiwari) এবং ছেলে রায়ানকে নিয়ে ভাল আছেন বলে মন্তব্য করেন তিনি। এমনকী, পরপর দুই বিয়ে অসফল হয়েছে বলে তাঁকে নিয়ে যাঁরা সমালোচনা করছেন, তাঁদের কিছু বলার নেই বলেও মন্তব্য করতে শোনা যায় শ্বেতা তিওয়ারিকে।