Shilpa Shetty: আরামের জীবনের জন্য দিদি, জামাইবাবুর উপর নির্ভর করেন না, ক্ষেপে গিয়ে বললেন শিল্পার বোন শমিতা
শিল্পা, শমিতা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৩ অগাস্ট: রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই শিল্পা শেট্টিদের নিয়ে বিভিন্ন খবর উঠে আসতে শুরু করেছে সংবাদমাধ্যমে। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার জেরে যখন শিল্পা শেট্টিকেও বিভিন্ন ধরনের সমালোচনার মুখে পড়তে হচ্ছে, সেই সময় এবার শমিতা শেট্টিকে (Shamita Shetty) নিয়েও মন্তব্য করলেন বেশ কিছু মানুষ। যা নিয়ে কার্যত ক্ষেপে উঠলেন শমিতা।

তিনি বলেন বলেন, রাজ কুন্দ্রা (Raj Kundra) এবং দিদি শিল্পা শেট্টি (Shilpa Shetty) তাঁর দেখভাল করেন না। তিনি নিজেই নিজের খেয়াল রাখতে পারেন। বিলাসবহুল জীবনযাপনের জন্য তিনি কখনওই রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টির ,উপর নির্ভর করেন না বলেও স্পষ্ট জানান শমিতা।

আরও পড়ুন:  Shah Rukh Khan: 'শার্টলেস' শাহরুখ, ডাব্বুর ক্যালেন্ডারে ঝড় তুললেন কিং খান

শুধু তাই নয়, সবার কেরিয়ার এক রকম হয় না। এক গতিতেও জীবন বয়ে যায় না। দিদির সঙ্গে তুলনা ়করলে, সব সময় তাঁর ভাল লাগে না যেমন, তেমনি তিনি কখনওই নিজের জন্য রাজ, শিল্পার দ্বারস্থ হন না বলেও দাবি করেন বলিউডের এই অভিনেত্রী।

এদিকে রাজ পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রা এখনও জামিন পাননি। হটটশটস নামে যে অ্যাপের মাধ্যমে রাজ কুন্দ্রা পর্নোগ্রাফিকে (Pornography) ছড়িয়ে দিতেন, সেই অনুযায়ী তাঁর ল্যপটপ থেকে ৬৮টি ভিডিয়ো উদ্ধার করা হয়েছে বলে খবর। শিল্পা শেট্টি কোনওভাবে রাজ কুন্দ্রার এই ব্যবসার সঙ্গে জড়িত কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। ফলে এই মুহূর্তে শিল্পা শেট্টিকে এই মুহূর্তে ক্লিনচিট দেওয়া হচ্ছে না বলে জানানো হয়েছে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার তরফে।