Shah Rukh Khan: বিশ্বস্ত সঙ্গীর হাতে আরিয়ানকে রেখে বিদেশে পাড়ি দিচ্ছেন শাহরুখ খান
Shah Rukh Khan, Aryan Khan, Gauri Khan (Photo Credit: File Photo)

মুম্বই, ১২ নভেম্বর: আরিয়ানকে (Aryan Khan)  রেখে যাচ্ছেন বিশ্বস্ত রবি সিংয়ের হেফাজতে। রবি যাতে আরিয়ানকে দেখেশুনে রাখেন, সে বিষয়ে এক প্রকার নিশ্চিত হয়ে তবেই শ্যুটিং করতে বিদেশে পাড়ি দিচ্ছেন শাহরুখ খান (Shah Rukh Khan) । নভেম্বর থেকে ফের কাজ শুরু করছেন শাহরুখ খান। বিদেশে যাওয়ার আগে তাই নিজের নিরাপত্তা রক্ষী রবি সিংকে আরিয়ানের দায়িত্ব দিয়ে যাচ্ছেন শাহরুখ খান।

জানা যাচ্ছে, বিশ্বস্ত রবি সিংকে ছেলের দায়িত্ব দিয়ে শাহরুখ নিজের জন্য নতুন নিরাপত্তা রক্ষী নিয়োগ করছেন। নতুন কোনও নিরাপত্তা রক্ষীর দায়িত্বে আরিয়ানকে দিয়ে গেলে, হয়ত অসুবিধা হত ছেলের। সেই কারণে নিজের জন্য নতুন নিরাপত্তা রক্ষী নিয়োগ করে, রবির হেফাজতে আরিয়ানকে রেখে যাচ্ছেন এসআরকে।

আরও পড়ুন: Kangana Ranaut: 'ভারত প্রকৃত স্বাধীনতা পায় ২০১৪ সালে', বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

গত ৩ অক্টোবর গোয়াগামী (Goa) প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। প্রমোদতরী থেকে আরিয়ানের গ্রেফতারির পর, প্রায় গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। বেশ কয়েকদিন জেরে কাটানোর পর অবেশেষ জামিনে মুক্তি পান আরিয়ান খান। আরিয়ানের জামিনের পর তাঁর সঙ্গে বেশ কিছুদিন কাটিয়ে এবার ফের নতুন করে কাজ শুরু করছেন কিং খান।