Shah Rukh Khan’s Dubai Birthday Bash: বুর্জ খলিফায় প্রজ্জ্বলিত শাহরুখ খানের জন্মদিনের শুভেচ্ছাবার্তা; দুবাইতেই বিশেষদিনটি কাটালেন বলিউড কিং
বুর্জ খলিফায় প্রজ্জ্বলিত শাহরুখ খানের জন্মদিনের শুভেচ্ছা (Pic Credits: Instagram)

দুবাইতে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে ৫৫-র জন্মদিন উদযাপন করলেন বলিউড কিং শাহরুখ খান (Shah Rukh Khan)। দুবাইয়ের বুর্জ খলিফায় (Burj Khalifa) জ্বলজ্বল করছিল তাঁর নামের সঙ্গে জন্মদিনের শুভেচ্ছাবার্তা। বুর্জ খলিফার সামনে দাঁড়িয়েই পরিবার, বন্ধুদের সঙ্গে ক্যামেরায় পোজ দিলেন শাহরুখ। তাঁর স্মৃতির পাতায় জুড়ল আরেকটি স্মরণীয় জন্মদিন।

সোশ্যাল মিডিয়া জুড়ে শাহরুখের যে ছবি ভাইরাল, তাতে দেখা যাচ্ছে কোনও এক আকাশচুম্বী বিল্ডিঙে মেয়ে সুহানা, ছেলে আব্রাম। সুহানার আরেক বোন আলিয়া চিব্বাও সেখানে উপস্থিত ছিলেন। আর ছিলেন বন্ধু করণ জোহর। বুর্জ খলিফায় তাঁর নামের শুভেচ্ছা জ্বলজ্বল করতে দেখে আনন্দে উদ্বেল হয়ে ওঠেন শাহরুখ। করণ তাঁর প্রতিক্রিয়ার ভিডিওটি ক্যামেরাবন্দি করেন। আর তাতেই দেখা যায় বলিউড কিংয়ের বিশেষ দিনের বিশেষ শুভেচ্ছার খুশি। আরও পড়ুন, গণতন্ত্রকে শক্তিশালী করতে ভোট দিন, বিহারে দ্বিতীয় দফার নির্বাচনে দেশবাসীকে আহ্বান নমোর

 

View this post on Instagram

 

Happy birthday @iamsrk !! Love you !! May the lights shine on forever .... ❤️❤️❤️

A post shared by Karan Johar (@karanjohar) on

 

View this post on Instagram

 

❤🥰

A post shared by 🆂🅷🅰🅷 🆁🆄🅺🅷 🅺🅷🅰🅽 (@jabra_fan_of_srk_555) on

বুর্জ খলিফার এই শুভেচ্ছায় ধন্যবাদ জানিয়ে শাহরুখ নিজের সোশ্যাল হ্যান্ডেলে লেখেন,"পৃথিবীর সবথেকে বড় আর উচ্চতম পর্দায় নিজেকে দেখে খুবই ভালো লাগছে। বুর্জ খলিফা এবং এমারদুবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ। আমার ছেলেমেয়েদের এবং আমার নিজেরও খুবই ভালো লেগেছে।"

দেশ বিদেশ থেকে অজস্র শুভেচ্ছাবার্তায় ভরে ছিল এদিনের সোশ্যাল মিডিয়া। তবে ভক্তদের একটাই কামনা তাড়াতাড়ি বড় পর্দায় ফিরে আসুক তাদের এসআরকে।