Shah Rukh Khan: শাহরুখ খানের DDLJ-এর ট্র্যাকে ঠোঁট মেলালেন তাঁর আফ্রিকান ফ্যান দম্পতি, গান শুনে অভিভূত অনুপম খের
শাহরুখ খান ও কাজল (Photo Credit: Twitter)

মুম্বই, ১৩ সেপ্টেম্বর:  শাহরুখ খানের (Shah Rukh Khan) অনুগামীর ব্যাপ্তি যে সারা বিশ্ব জুড়ে একথা সবার জানা। বলিউড বাদশার জন্য কত রকম হরকত করতেই না দেখা যায় ফ্যানেদের। হার্টথ্রবের জন্য প্রাণ দিতে পর্যন্ত প্রস্তুত তাঁর ভক্তগণ। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল অভিনেতার আফ্রিকান ফ্যানেদের (African Fans) এক অন্যরকম সওগাত। কী সেই সওগাত? তাঁর আফ্রিকান ফ্যান এক দম্পতি ঠোঁট মেলালেন অভিনেতার চিরস্বরনীয় ছবি DDLJ-এর ট্র্যাকে। অবিকল লিপসিং-এ এখন যা হটকেক নেট দুনিয়ায়। গত বৃহস্পতিবার সন্ধেয় এই ভিডিও শেয়ার করেছেন বর্ষীয়ান অভিনেতা অনুপম খের (Anupam Kher)। নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ খানের আফ্রিকান ফ্যান দম্পতির সেই লিপসিং ভিডিও শেয়ার করে নিজের অনুভূতির কথা জানিয়েছেন অভিনেতা।

বলিউড অভিনেতা অনুপম খের তাঁর টুইটার অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- "কেনিয়া থেকে #চিরন্তন ভালবাসার ছবি দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে-এর #চিরন্তন প্রেমের গানটি উপস্থাপন করা হয়েছে। যিনি গানটির সুর করেছেন তিনিই ভিডিওটি শেয়ার করেছেন। @পাণ্ডিত_লালী। উপভোগ করুন। #সঙ্গীত চিরন্তন।" আরও পড়ুন- রানু মণ্ডলকে নিয়ে লতা মঙ্গেসকরের মন্তব্যের ভুল ব্যাখা করেছে নেটিজেনরা, বাংলার সেনসেশনের পাশে হিমেশ রেশমিয়া

তবে কেবল শাহরুখ নয়, আদিত্য চোপড়া (Aditya Chopra) পরিচালিত ব্লক ব্লাস্টার এই ছবিটিতে বর্ষীয়ান অভিনেতা অনুপম খেরের অভিনয়ও গেঁথে আছে আপামর দর্শকের মনে। তাই এই ছবির গান এমনভাবে ভাইরাল হতে দেখে আবেগ সামলে রাখতে পারেননি অভিনেতা। ভিডিওটি শেয়ার করে ফেলেন নিজের ব্যক্তিগত সোশ্যাল সাইটে। ভিডিওটি বার্তা দেয়- সংগীত আমাদের সকলকে একত্রিত করার ক্ষমতা রাখে। ভক্তরাও উচ্ছসিত খেরের শেয়ার করা এই ভিডিও নিয়ে। আফ্রিকান ওই দম্পতির ভূয়সী প্রশংসা করেন বহু ভক্ত। ভিডিওটির কমেন্ট সেকশন দেখলেই মিলবে তেমনই প্রমাণ।