শাহরুখ খান যেভাবে ঘরের বাইরে বেরিয়ে এসে ভক্তদের শুভেচ্ছা জানালেন (দেখুন মান্নাতে কিং খানের ছবি)
ঈদে মান্নাতে ছেলে আবরামকে নিয়ে শাহরুখ খান। (Photo Credits: Instagram)

মুম্বই, ৬জুন: ঈদে মান্নাত (Mannat)-এ 'চাঁদ' ওঠার ঐতিহ্য বজায় থাকল। প্রতিবারের মত এবারও বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan ) মুম্বইয়ে তাঁর বাড়ি 'মান্নাত'-এর বাইরে বেরিয়ে এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন। এই কাজটা প্রতি বছর ঈদে শাহরুখ নিয়ম মেনে করে থাকেন। এবার ছেলে আবরামকে নিয়ে ভক্তদের কাছে এলেন কিং খান। আর এই জন্য মুম্বইয়ের বান্দ্রায় শাহরুখের বাড়ি 'মান্নাত'-র সামনে দেশের বিভিন্নপ্রান্ত থেকে ভিড় জমান তাঁর ভক্তরা। শুধু একটু চোখের দেখা দেখার জন্য।

ঈদের দিন মান্নাতের বারান্দায় আসেন শাহরুখ। দূর থেকে হাত নাড়েন। আর বাড়ির বাইরে জনতার ভিড় তাঁকে দেখে উত্তেজনায় চিত্কার করে। আইপিএল, নানা ব্র্যান্ডের বিপণনের সৌজন্যে শাহরুখকে এখন সাধারণ মানুষের মধ্যে আগের চেয়ে অনেক বেশি যেতে হয়। তবু ঈদের দিন তাঁর বাড়ির বাইরে থেকে তাঁকে দেখার ক্রেজ একটুও কমেনি। এটা ঠিক বেশ কয়েক বছর ধরে বক্স অফিসে তাঁর ছবি সেভাবে চলছে না। আরও পড়ুন- খুদে ভক্তের গায়ে হাত দেওয়ায় বডিগার্ডকে সপাটে চড় সলমন খানের (দেখুন ভিডিও)

তাঁর শেষ সিনেমা 'জিরো' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সেই হতাশায় বলিউড বাদশা নতুন কোনও ছবিতে সাইন পর্যন্ত করেননি। এই হতাশার মাঝে শাহরুখকে  তৃপ্তি দেবে মান্নাতের বাইরে তাঁকে নিয়ে উন্মাদনার দৃশ্য। সুখের দিনে যে ভক্তরা তাঁর পাশে ছিলেন, আজও তাঁরা কিং খানের পাশে থাকলেন।

ছেলে আবরামকে নিয়ে মান্নাতের বারান্দায় শাহরুখ খান। (Photo Credits: Yogen Shah)

এভাবেই ছেলে আবরামকে নিয়ে ভক্তদের দিকে ছুড়ে দিলেন ভালবাসা।

ছেলেকে আবরামকে নিয়ে শাহুরখ। (Photo Credits: Yogen Shah)

দেখুন শাহরুখের ঈদের শুভেচ্ছা:

দেখুন আরও একটি ভিডিও:

 

View this post on Instagram

 

@iamsrk wishes his fans #eidmubarak #shahrukhkhan

A post shared by Latestly (@latestly) on

শোনা যাচ্ছে জিরো-র ব্যর্থতার পর মনখারাপ কাটিয়ে শাহরুখ খান ক দিনের মধ্যে তাঁর নতুন ছবি নিয়ে সিদ্ধান্ত নেবেন। দক্ষিণের এক পরিচালকের সঙ্গে শাহরুখের কথা চলছে। রোহিত শেঠি-র সিনেমার প্রস্তাবও আছে। জিরো-র ব্যর্থতার পর শাহরুখ এখন মেপে পা ফেলতে চান। ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিয়েছেবন কিং খান। ভক্তরা তাঁর সঙ্গেই রয়েছে, ঈদে মন্নতের বাইরের উন্মাদনাটা তেমন কথাই বলল।