Salman Khan Slaps His Bodyguard: খুদে ভক্তের গায়ে হাত দেওয়ায় বডিগার্ডকে সপাটে চড় সলমন খানের (দেখুন ভিডিও)
সলমন খান। (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ৫ জুন: গোটা দেশজুড়ে ঝড় তুলে 'ভারত'(Bharat) মুক্তি পাওয়ার দিনে নতুন বিতর্কে সলমন খান (Salman Khan)। 'ভারত'-এর স্পেশাল স্ক্রিনিং দেখে ফেরার পথে ভক্তদের উন্মাদনার মধ্যে পড়েন সলমন। কিন্তু সল্লু ভাইয়ের এক বডিগার্ড তার এক খুদে ভক্তের গায়ে হাত দিয়ে সরিয়ে দেন। সলমন তাতে রেগে গিয়ে তাঁর বডিগার্ডকে চড় মারেন। Peeping Moon, নামের এক সংবাদমাধ্যমে সল্লুর সেই চড়ের ভিডিও সামনে এসেছে। আর তারপরে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের সিনেমা ভারত-এর স্পেশাল স্ক্রিনিং থেকে বের হচ্ছেন সলমন। আর তারপর তাঁকে দেখে সল্লুর ভক্তদের মুখে সেই বিখ্যাত স্লোগান-ভাই, ভাই। অতি উন্মাদনায় সলমনের কিছুটা কাছে চলে যাওয়ার চেষ্টা করেন এক খুদে ভক্ত। আরও পড়ুন-Bharat Movie: দেখুন সলমন খানের 'ভারত'-এর কাহিনি-বাজেট- ট্রেলার-গান

নিরাপত্তার বেষ্টনী থাকা সলমনের এক দেহরক্ষী তা দেখে সেই খুদে ভক্তকে সরিয়ে দেন। তা দেখতে পেয়ে সলমন সপাটে চড় কষান তাঁর দেহরক্ষীকে। দেখুন সেই ভিডিও-

ঘটনাস্থলে থাকা ব্যক্তিরা জানান, সেই দেহরক্ষী যেভাবে এক বাচ্চাকে ঠেলে সরিয়ে দেন, তাতেই ক্ষুব্ধ হয়ে চড় মারেন সলমন। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও সামনে আসার পর তোলপাড় শুরু হয়েছে। সল্লু ভাইয়ের বিশাল ভক্তকূল এই ভিডিওকে সামনে রেখে সলমনের জনদরদী মুখ সামনে আনছে। আবার এক শ্রেণীর নেটিজেনরা সলমনের এই কাজকে নিন্দা করে বলেছেন, যে মানুষটা কাজ করছে, তাকে এভাবে অপমান কোনও চড় মারার কোনও মানে হয় না। আবার অনেকে বলছেন, এটা ছবি মুক্তির আগে প্রচারের একটা অংশ ছাড়া কিছু নয়।

এদিকে, ভারত-এর মুক্তির প্রথম দিনেই প্রত্যাশামতই দেশের বিভিন্ন সিনেমা হল, মাল্টিপ্লেক্স থেকে হাউসফুল থাকার খবর আসছে। ঈদের ছুটির বাজারে সলমনের এই সিনেমা একেবারে দু হাতে ব্যবসা করছে। সমালোচকদের এখনও পর্যন্ত যে কটি রিভিউ এসেছে, তাতে একেবারে খারাপ নম্বর পায়নি 'ভারত'।