Shah Rukh Khan Birthday Special: ৫৫-য় পা দিলেন শাহরুখ খান, জানুন আগামী যে ছবিগুলিতে দেখা যেতে পারে বলিউড বাদশাকে
শাহরুখ খান (Photo Credits: File Photo)

৫৫-য় পা দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আজ ভার্চুয়ালি নিজের জন্মদিন পালন করবেন কিং খান। এবছর আর তাঁকে দেখা যাবে না মান্নত ল্যান্ড্স এন্ডের ব্যালকনি থেকে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়তে। করোনাকালে বিরাট ব্যতিক্রম। বছর দুয়েক আগে তাঁকে দেখা গিয়েছিল শেষ ছবি 'জিরো'-তে। এরপর পরবর্তী ছবির অপেক্ষায় তাঁর ভক্তরা। কয়েক দশক ধরে রাজ করা বাদশার ছবি নিয়ে কম উন্মাদনা ছিল না। বলিউডের প্রায় সমস্ত বড় বড় পরিচালক, প্রযোজকের সঙ্গে কাজ করেছেন তিনি।

যারা বাদশার আগামী ছবি (Movies) নিয়ে জানতে চান তাদের জন্য রইল কিছু তথ্য। আগামী যে ক'টি ছবি নিয়ে জল্পনা চলছে তার মধ্যে প্রথমটা রাজকুমার হিরানির পরবর্তী ছবি। যেখানে তাঁকে কোনও কমেডি চরিত্রে দেখা যেতে পারে। সূত্র অনুযায়ী, এর জন্য তাঁকে পাঞ্জাব থেকে কানাডায় শ্যুটিং করতে হবে। আরও পড়ুন, ৫৫-য় পা শাহরুখের, টুইটারে চার্মিং ব্রাদারকে জন্মদিনের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

এরপর আরও একটি যে ছবি নিয়ে জল্পনা চলছে তা হল 'অ্যাটলিস অ্যাকসন মুভি'। এই ছবিটিতে তাঁকে ডবল রোলে দেখা যেতে পারে। এর আগে ফারহান আখতারের ডনে তাঁকে ডবল রোলে দেখা গেছিল। রব নে বনা দি জোড়িতেও তাঁর ডবল রোল ছিল। শোনা যাচ্ছে এই ছবিতে তিনি পিতা ও পুত্রের ভূমিকায় অভিনয় করবেন। তবে দুটি চরিত্রেই থাকবেন তিনি।

আরেকটি জল্পনা চলছে 'ডন ৩' নিয়ে। ডনের ভূমিকায় ফেরত আসতে পারেন তিনি। সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান-এ থাকতে পারেন শাহরুখ। দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামের পাশাপাশি থাকবেন কিং খানও। যদিও অফিসিয়ালি নিশ্চিতভাবে এখনও কিছু জানা যায়নি। আরেকটি ছবি 'ব্রহ্মাস্ত্র'। জানা যাচ্ছে আয়ান মুখার্জির এই ছবিতে শাহরুখের শ্যুট হয়েও গেছে। এই ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন সকলেই। ছবিতে রয়েছেন আক্কেনেনি নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া, মৌনী রায়। 'রকেটরি-দ্য নামবি এফেক্ট', এটি একটি বায়োপিক। এখানে তাঁকে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যেতে পারে।

সকলেই অধীর আগ্রহে আবার বলিউড বাদশাকে বড় পর্দায় দেখতে।