Shah Rukh Khan Becomes Highest Paid Actor: ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া অভিনেতা হলেন শাহরুখ খান
শাহরুখ খান (Photo Credits: Twitter)

যশরাজ ফিল্মস-র ব্যানারে 'পাঠান' (Pathan) সিনেমার মধ্য দিয়ে তিন বছর পর রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ফিল্ম সমালোচক উমায়ের সান্ধুর টুইট অনুসারে, শাহরুখ ভারতে সর্বাধিক পারিশ্রমিক নেওয়া অভিনেতা (Highest Paid Actor), সম্প্রতি তিনি নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন। বলিউডের বাদশা পাঠান ছবির জন্য মোট ১০০ কোটি টাকা নিচ্ছেন। এই সিনেমাতে অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনও। পাঠান সিনেমাতে পাওয়া পারিশ্রমিকের কারণে শাহরুখ পেছনে ফেলে দিয়েছেন অক্ষয় কুমার ও সলমন খানের মতো বলিউড তারকাদের।

পাঠান ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ এবং গত বছরের নভেম্বর থেকে এই ছবির শুটিং শুরু হয়েছে মুম্বইয়ে। যশরাজ ফিল্মস-র ব্যানারের এই ছবিতে শাহরুখ খানের সঙ্গে দেখা যাবে সলমন খানকেও। একটি সূত্র জানিয়েছে যে সিদ্ধার্থ আনন্দের বর্ণনায় শাহরুখ খান মুগ্ধ হয়েছিলেন এবং সে কারণেই তিনি পাঠান সিনেমায় কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন। ছবিটির সংগীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি। আরও পড়ুন: Salman Khan: হাসপাতালে পৌঁছলেন বলিউডের ভাইজান সলমন খান; কিন্তু কেন?

'পাঠান’ সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সলমন খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। সবকিছু ঠিকঠাক থাকলে এই সিনেমা মুক্তি পাবে ২০২২ সালের শুরুতে।