Pathaan: পাঠান মুক্তির আগে বলিউড মিলনের বার্তা অজয় দেবগণের, মুখ খুললেন শাহরুখ খানও  
Shah Rukh Khan and Ajay Devgn Twitter Conversation (Photo Credits: Twitter)

মুম্বই, ২৪ জানুয়ারিঃ ভোলার (Bholaa) ট্রেলার লঞ্চে গিয়ে পাঠান এর প্রশংসায় পঞ্চমুখ হলেন অজয় দেনগণ (Ajya Devgn)। দিন কয়েক আগে যেভাবে বয়কট বলিউড রব উঠেছিল তাতে অশনিসংকেত ঘনিয়েছিল ইন্ডাস্ট্রির মাথায়। বয়কট বলিউড বরের জেরে গতবছর একের পর এক ছবি মুখ থুবড়ে পড়েছিল প্রেক্ষাগৃহে। লাভ তো দূরের কথা। ছবি তৈরির টাকা টুকু তুলতে ব্যর্থ হয়েছিলেন নির্মাতারা।

তবে যত দিন গড়িয়েছে বয়কট বলিউডের ঝড় ক্রমশ থিত হয়েছে। বলিউডকে বয়কট করার চিন্তা সরিয়ে মানুষ হলে গিয়ে সিনেমা দেখা বেছে নিচ্ছে। গত বছর ভুল ভুলাইয়া টু (Bhool Bhulaiyaa 2), দৃশ্যম টু (Drishyam 2) প্রেক্ষাগৃহে জমিয়ে ব্যবসা করেছে। বয়কটের কালো মেঘ সরিয়ে উজ্জ্বল দিনের আলো দেখতে শুরু করেছে বলিউড ইন্ডাস্ট্রি। দীর্ঘ পাঁচ বছর পর পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh khan)। পাঠান এর (Pathaan) পথ চেয়ে বসে তাঁর সহস্র অনুগামী। ছবি মুক্তির আগেই কোটির ব্যবসা ছাড়িয়েছে। কেবল অগ্রিম টিকিট বুকিংয়েই ৫০ কোটির ব্যবসা করে ফেলেছে পাঠান। মুক্তির পর প্রেক্ষাগৃহ গুলোতে কেমন ঝড় বইতে চলেছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুনঃ মেয়ে সুহানার ছবিতে একি লিখলেন শাহরুখ খান!

দৃশ্যম টু-এর অসাধারণ সাফল্যের পর অজয় দেবগন আসছেন ভোলা (Bholaa) নিয়ে। ইতিমধ্যে ছবির ট্রেলারে দারুণ সারা মিলেছে। সদ্যই আসন্ন ছবি ভোলার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে পাঠান এর প্রশংসায় বাক্যব্যয় করলেন অজয় দেবগণ (Ajay Devgn)। তিনি বললেন, ‘আমি চাই যে ছবিই মুক্তি পাক না কেন তা যেন হিট হয়। যাতে এই ইন্ডাস্ট্রি একসঙ্গে কাজ করতে পারে। যেমন পাঠান মুক্তি পাচ্ছে। যার অগ্রিম টিকিটে দুর্দান্ত ব্যবসা হয়েছে। যা আগে কখনও হয়নি। আমাদের সকলের তার জন্যে খুশি হওয়া উচিৎ’।

দেখুন টুইটঃ 

 

ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে অজয় দেবগণের বলা সেই কথায় আপ্লূত শাহরুখ খান (Shah Rukh Khan) প্রতিক্রিয়া জানিয়ে টুইট করে লেখেন, ‘বছরের পর বছর ধরে অজয় দেবগণ আমার এবং আমার পরিবারের পাশে থেকেছে। তিনি একজন অসাধারণ অভিনেতা এবং সুন্দর মনের মানুষ। শক্তিশালী এবং নীরব’।

দেখুন টুইটঃ 

 

শারুখের মুখে নিজের প্রশংসা শুনে চুপ থাকলেন না ভোলা অভিনেতা (Ajay Devgn)। শাহরুখের টুইটের প্রত্যুত্তরে টুইট করে অজয় দেনগণ লিখলেন, ‘প্রিয় শাহরুখ অনেক ধন্যবাদ তোমার ভালোবাসা এবং উপস্থিতির জন্যে। আমরা একে অপরের সঙ্গে সম্পর্ককে শ্রদ্ধা করি। পাঠানের আকাশ ছোঁয়া ব্যবসায় আমি এবং গোটা ইন্ডাস্ট্রি ভীষণ খুশি’।