Shabana Azmi Health Update: ভালো আছেন অভিনেত্রী শাবানা আজমি
ভালো আছেন অভিনেত্রী শাবানা আজমি (Photo Credits: Instagram)

মুম্বই, ২০ জানুয়ারি: আপাতত শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল অভিনেত্রী শাবানা আজমির (Shabana Azmi)। ভালো আছেন অভিনেত্রী। রবিবার হাসপাতালে ভরতির পর জানা যায়, শাবানার মাথায় এবং ঘাড়ে চোট লেগেছে। সেইসঙ্গে শিরদাঁড়াও কিছুটা জখম হয়েছে। এক্স রে, সোনোগ্রাফি, সিটি স্ক্যানের রিপোর্ট দেখে চিকিৎসকরা তাঁর আঘাত সম্পর্ক বিস্তারিত জানিয়েছিলেন। এরপর, আজ সোমবার বনি কাপুর জানিয়েছেন, শাবানাজি এখন ঠিক আছেন।

অভিনেত্রীর স্বামী গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar) জানিয়েছেন, “এখনও আইসিইউতেই রাখা হয়েছে শাবানাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন ভয়ের কোনও কারণ নেই। তাঁর সমস্ত রিপোর্ট পজেটিভ।” প্রযোজক বনি কাপুর (Bonny Kapoor) তাঁর সঙ্গে দেখা করতে গেলে তাঁকে আইসিইউতে (ICU) ঢুকতে দেওয়া হয়নি। তিনি জানিয়েছেন, জাভেদ আখতার, শাবানার ভাই বাবা আজমি ও বৌদি তানভি আজমি ছাড়া কাউকে আইসিউইতে ঢুকতে দেওয়া হচ্ছে না। বনি কাপুরকেও বাইরে থেকেই খবর নিয়ে ফিরে আসতে হয়। অসুস্থতা অনেকটাই কাটিয়ে উঠেছেন অভিনেত্রী। স্বাভাবিকভাবেই কথা বলছেন, সবাইকে চিনতেও পারছেন। শরীরের ভিতরে আর কোনও ক্ষত নেই তাঁর। তাই আশঙ্কারও কোনও কারণ নেই। তবে এখনও তাঁকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। একই কথা বলেছেন অভিনেতা সতীশ কৌশিকও। তিনি জানিয়েছেন, প্রতিদিন তিনি জাভেদ আখতারের সঙ্গে দেখা করছেন। অভিনেত্রীর খবর নিচ্ছেন। আরও পড়ুন: Shabana Azmi Injured: পথ দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি, আহত স্বামী জাভেদ আখতারও

এদিকে, শাবানা আজমির গাড়িচালক (Car Driver) কমলেশ কামাথকে শমন পাঠিয়েছে পুলিশ। এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে রবিবারই এফআইআর দায়ের হয়েছিল শাবানা আজমির চালকের বিরুদ্ধে। রিপাবলিকের খবর অনুযায়ী, কোলাপুর থানা (Kolhapur Police Station) সূত্রে খবর, থানায় অভিযোগ দায়ের করেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ শিন্ডে। এফআইআরের কপিতে উল্লেখ ছিল, অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। বেপরোয়া গতির জন্য পুণে-মুম্বই এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি। তদন্তে নেমে গাড়ি চালককে জিজ্ঞাসাবাদ করতে চায় পুলিশ। তবে দুর্ঘটনায় তিনিও জখম হওয়ায় তা করা সম্ভব হয়নি বলে পুলিশ সূত্রে খবর। কিন্তু রবিবার চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ায় সোমবার কামাথকে তলব করা হয়েছে।