Salman Khan: সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ সলমন, অভিনেতাকে 'জান' সম্মোধন বাঙালি-কন্যার
Salman Khan, Sushmita Sen (Photo Credit: Instagram)

মুম্বই, ১৪ ডিসেম্বর: সুস্মিতার (Sushmita Sen)  জন্য তিনি খুব খুশি। সিলভার স্ক্রিনে সুস্মিতা সেনকে যে ফের এভাবে দেখা যাচ্ছে, তার জন্য তিনি খুশি। এবার এভাবেই বাঙালি কন্যার প্রশংসায় পঞ্চমুখ সলমন খান। কি অবাক লাগছে শুনতে! তাহলে দেখুন সলমন খানের (Salman Khan) শেয়ার করা পোস্ট...

 

 

View this post on Instagram

 

যেখানে সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গিয়েছে সলমনকে। সম্প্রতি মুক্তি পায় আরিয়া টু-এর (Aarya 2) ট্রেলার। আরিয়া পার্ট ওয়ানের পর টু নিয়েও অভিনেত্রীর অনুরাগীরা উচ্ছ্বসিত। সুস্মিতা কোন রূপে ফিরে আসবেন আরিয়া টু-তে, তা দেখার জন্য দর্শকরা উৎসাহী। এসবের মাঝেই সুস্মিতার প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন সলমন খান। সুস্মিতাকে যেভাবে আরিয়া টু-তে নবরূপে দেখা গিয়েছে, তার প্রশংসা করেন অভিনেতা। প্রসঙ্গত বিবি নম্বর ওয়ানের সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় সুস্মিতা সেনকে। ওই সিনেমায় ছিলেন করিশ্মা কাপুরও। সলমন, সুস্মিতা এবং করিশ্মার (Karisma Kapoor) রসায়নে এক সময় বিবি নম্বর ওয়ান দর্শকদের প্রশাংসা কুড়িয়ে নেয়। এবার সুস্মিতার সেই অনস্ক্রিনের ভালবাসার মানুষ তাঁর ভূয়ষী প্রশংসা করলেন।

আরও পড়ুন:  Miss Universe 2021 Harnaaz Sandhu: মিস ইউনিভার্স হারনাজ সান্ধু, কে এই সুন্দরী জেনে নিন

সলমনের প্রশংসা শুনে পালটা পোস্ট করেন সুস্মিতা। 'ইউ আর এ জান' বলে সলমনকে ভালবাসা জানান অভিনেত্রী।

এদিকে সলমন বর্তমানে দাবাং ট্যুরের জন্য রিয়াধে রয়েছেন। শিল্পা শেট্টি (Shilpa Shetty) , শাহি মঞ্জরেকরদের সঙ্গে এবার দাবাং ট্যুর করছেন সলমন। দাবাং ট্যুরের জন্যই সলমন খান ক্যাটরিনার (Katrina Kaif) বিয়েতে হাজির হতে পারেননি বলে জানা যায়।