Sushant Singh Rajput Death: সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনায় সিবিআই তদন্ত চাইলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী
Sushant Singh Rajput, Rhea Chakraborty, Amit Shah (Photo Credits: Twitter)

মুম্বই, ১৬ জুলাই: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আত্মহত্যার ঘটনায় সিবিআই (CBI) তদন্তের আবেদন করলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) কাছে তিনি এই দাবি জানান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর সম্পর্কের কথাও রিয়া স্বীকার করেছেন। টুইটারে রিয়া লেখেন, “শ্রদ্ধেয় আমিত শাহ স্যার, আমি সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী। তাঁর আকস্মিক মৃত্যুর পর এক মাস পেরিয়ে গেছে। সরকারের প্রতি আমার সম্পূর্ণ বিশ্বাস আছে, তবে ন্যায়বিচারের স্বার্থে সিবিআই তদন্ত শুরু করার জন্য আমি আপনাকে হাত জোড় করে অনুরোধ করছি।"

পরের টুইটে রিয়া লেখেন, "আমি এই বিষয়ে সিবিআই তদন্ত শুরু করার জন্য আপনাকে হাত জোড় করে অনুরোধ করছি। আমি কেবল বুঝতে চাইছি কী চাপ ছিল যার কারণে সুশান্তকে এই পদক্ষেপ নিতে হয়েছিল।" আরও পড়ুন: Rhea Chakraborty Receives Rape and Murder Threats: ইনস্টাগ্রামে ধর্ষণ ও খুনের হুমকি পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের ( Sushant Singh Rajput) মৃত্যুর একমাসের মাথায় মঙ্গলবার ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট করেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। যদিও তাঁকে নিয়ে ট্রোল, কদর্য মিমে উত্তাল সোশাল মিডিয়া। বৃহস্পতিবার এনিয়ে মুখে খুলেছেন রিয়া। তাঁকে খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে বলে তিনি দাবি করেন। পোস্ট করেন একটি স্ক্রিনশটও। তাতে এক ব্যক্তির পাঠানো মেসেজ ও সেই ব্যক্তির পরিচয় প্রকাশ করেন। এই একমাস তিনি যে হয়রানির মুখোমুখি হয়েছিলেন সে সম্পর্কে তিনি পোস্টে জানিয়েছেন। অভিনেত্রী বলেছেন যে তিনি প্রচুর বিদ্বেষমূলক মেসেজ পেয়েছেন। তাঁকে গোল্ড ডিগার, খুনি এবং পতিতা বলা হয়েছিল। তাতেও তিনি চুপ ছিলেন। তিনি আরও অভিযোগ করেছেন যে তাকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হচ্ছে।