Reasi Terror Attack: 'অল আইস অন রিয়াসি', জম্মু কাশ্মীরে জঙ্গি হামলার তীব্র নিন্দা, অনুপম খের, রীতেশ দেশমুখদের
Anupam Kher (Photo Credits: ANI)

দিল্লি, ১০ জুন: রিয়াসি জঙ্গি হামলার (Reasi Terror Attack)জেরে গোটা দেশ জুড়ে প্রবল সমালোচনা শুরু হয়েছে। রবিবার সন্ধ্যায় রিয়াসিতে জঙ্গি হামলার জেরে পরপর ১০ জনের মৃত্যুর খবর মেলে। রিয়াসিতে জঙ্গি হামলার নিন্দা যখন দেশ জুড়ে শুরু হয়েছে, সেই তালিকায় অনুপম খের, রীতেশ দেশমুখ, কঙ্গনা রানাউতের মত বলিউড ব্যক্তিত্বের নামও যোগ হয়। অনুপম খের (Anupm Kher), রীতেশ দেশমুখ, কঙ্গনা রানাউতরা রিয়াসিতে জঙ্গি হামলা প্রবল সমালোচনা করেন। রিয়াসির ঘটনায় মন ভেঙে গিয়েছে। নিহত এবং আহতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করেন রীতেশ দেশমুখ।

আরও পড়ুন: Reasi Terrorist Attack: রিয়াসির জঙ্গি হামলার মাথা ২ পাক জঙ্গি, এরাই বায়ুসেনার গাড়িতেও হানাদারি চালায়, বলছে সূত্র

দেখুন ট্যুইট...

 

অনুপম খেরও রিয়াসি হামলার বিরুদ্ধে কড়া সমালোচনায় মুখর হন।  হামলায় ক্ষতিগ্রস্থদের পরিবার যাতে মনের আরও শক্তি পান, সে বিষয়ে প্রার্থনা জানান অনুপম খের। সেই সঙ্গে 'অল আইস অন রিয়াসি' বলে একটি পোস্টও শেয়ার করেন।

দেখুন...

 

কাটারায় শিব কোহরিতে যাওয়ার সময় তীর্থযাত্রীদের একটি বাস লক্ষ্য করে গুলি চালানো হয়। প্রকাশ্যে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। প্রকাশ্যে গুলি চালানোর জেরে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ঘটনার আকষ্মিকতায় প্রত্যেকে ঘাবড়ে যান। জঙ্গিদের গুলির জেরে ঘটনাস্থলেই এরপর ১০ জনের মৃত্যু হয়। পুলিশ সঙ্গে সঙ্গে উদ্ধার কাজ শুরু করে। আহতদের নিয়ে ভর্তি করা হয় হাসপাতালে।