83-The Film: 'বিশ্বকাপ হাতে কপিল দেব', ৮৩'র ঐতিহাসিক মুহূর্তের ছবি শেয়ার করে যেন টাইম ট্রাভেল করালেন রণবীর সিং
রণবীর সিং (Photo Credits: Instagram)

ছবির নাম ৮৩। কপিল দেবের (Kapil Dev) গোটা জীবনের সাফল্য, ওঠা পড়া দেখতে অপেক্ষায় উদ্গ্রীব দেশের কপিল ভক্তরা। না তবে শুধু কপিল ভক্তই না। রণবীর সিংয়ের ভক্তরাও কপিলরূপী রণবীরকে দেখার জন্য দিন গুনছেন। আর মুক্তি পাওয়ার পর যে ৮৩'-র মতই ঝড় তুলবে ছবি ৮৩ তা বলার অপেক্ষা রাখে না। ছবির শুটিংয়ের মধ্যে থেকে এক এক করে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করছেন রণবীর। ছবিগুলি বারবার মনে করাচ্ছে কপিল দেবের কথা। এতটাই জীবন্ত সেই ছবি যেন ইতিহাসের পুনরাবৃত্তি, যেন ফ্ল্যাশব্যাক।

কিছুদিন আগে কপিল দেবের নটরাজ শটের হুবহু নকল করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন রণবীর সিং (Ranveer Singh)। এবার এলেন বিশ্বকাপ হাতে নিয়ে। ভারতের সেই ঐতিহাসিক মুহূর্ত আবার যেন ফিরে এসেছে। একধাক্কায় আমাদের নিয়ে গেল ১৯৮৩ -তে। মনে করাচ্ছে লর্ডসে সেই টানটান উত্তেজনাময় খেলার কয়েক ঝলক। ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি ভারত। ছিনিয়ে নিয়ে গেলেন কাপ কপিল দেব। সেই ওয়ের মুহূর্ত আজও গায়ে কাঁটা দেয়। যারা সেইসময় খেলা দেখেননি, তারাও আজ ইউটিউবে বসে হাইলাইটস দেখেন আর মানুষটির অভিনবত্ব দেখে বাহবা দেন।যারা সেইসময় কপিল দেবকে টিভির পর্দায় দেখে উঠতে পারেননি, এই ছবিটি তাদের জন্য দারুন পাওয়া। আর যারা দেখেছেন তারা কপিল দেবের ইতিহাসকে আবার ঝালিয়ে নেবেন। আরও পড়ুন, স্বামী বিবেকানন্দর সাজে জয়া বচ্চন, ইনস্টাগ্রামে স্ত্রীর ছবি শেয়ার করলেন বিগ বি

 

ছবিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রণবীরের রিয়েল লাইফ স্ত্রী দীপিকা পাডুকোন। এছাড়াও আছেন তাহির রাজ্ ভাসিন, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি প্রমুখ। ইতিমধ্যে ছবির পোস্টার নিয়ে ভক্তরা যে হারে আগ্রহী, ছবি হলে আসলে তার সাফল্য যে বাধ্যতামূলক তা বলাই বাহুল্য। দীপভীরকে একসঙ্গে বড়পর্দায় ছবি করতে দেখা যাবে এই নিয়ে চারবার। তাই আশা একটু বেশিই।