Ranveer Singh - Deepika Padukone: দীপিকার সঙ্গে সম্পর্কে ভাঙন? জল্পনা কাটিয়ে মুখ খুললেন রণবীর
Deepika Padukone, Ranveer Singh (Photo Credit: Instagram)

মুম্বই, ২৯ সেপ্টেম্বর: দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্কে ভাটা পড়েছে। বলিউডের এই 'পাওয়ার কাপলের' মধ্যে নাকি সবকিছু ঠিক নেই। সম্প্রতি এমন গুঞ্জন কার্যত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দীপিকা, রণবীরের (Ranveer Singh) মধ্যে সবকিছু ঠিক নেই। সম্প্রতি এই গুঞ্জন যখন ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়, সেই সময় মুখ খুলতেই হয় রণবীর সিংকে। রণবীর যা বলেন, তাতে আবেগে বাসতে শুরু করেন দীপবীরের অসংখ্য অনুরাগী।

রণবীর সিং বলেন, ২০১২ সালে দীপিকার সঙ্গে দেখা হয়। সেই সময় থেকে তাঁরা 'ডেট' শুরু করেন। ২০১২ থেকে ২০২২, এবার তাঁর এবং দীপিকার সম্পর্কের ১০ বছর পূর্ণ। স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে গুঞ্জন ছড়াতেই রণবীর তা কার্যত নস্যাৎ করে দেন। দীপিকার সঙ্গে সম্পর্কের শুরু থেকে বিয়ে, রণবীর সব সময় স্ত্রীকে আগলে রাখেন।

আরও পড়ুন:  6 Airbag Safety Norm: গাড়িতে ৬টি করে এয়ার ব্যাগ রাখতেই হবে, নির্দেশ কেন্দ্রের

'রামলীলা'-র শ্যুটিংয়ের সেট থেকেই দীপিকার প্রেমে মশগুল হয়ে পড়েন রণবীর সিং।সেই থেকে দুজনের সম্পর্কের যে সূত্রপাত, তা এখনও ভালবাসার বন্ধনে আবদ্ধ বলে স্পষ্ট করে দেন রণবীর সিং।

প্রসঙ্গত সম্প্রতি আচমকা অসুস্থ হয়ে পড়েন দীপিকা পাড়ুকোন। অসুস্থবোধ করায় দীপিকাকে মুম্বইয়ের (Mumbai) একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর ছেড়ে দওয়া হয় দীপিকাকে। তবে আচমকা কী হয় নায়িকার, সে বিষয়ে কিছু জানা যায়নি।