Ranbir Kapoor - Alia Bhatt Wedding: অত্যন্ত গোপণে বিয়ে, নিরাপত্তার মোড়কে রণবীর-আলিয়ার রিসেপশন কোথায় হচ্ছে জানেন
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ১৪ এপ্রিল:  আজই বিয়ে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) । ১৪ এপ্রিল দুপুর ৩ টে নাগাদ সাতপাক ঘুরবেন বলিউডের এক তারকা জুটি।  পালি হিলে রণবীরের নতুন বাসস্থান বাস্তুতে হচ্ছে বিয়ের অনুষ্ঠান।  পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে অত্যন্ত গোপণে বিয়ে সারছেন রণলিয়া।  বিয়ের পর ১৬ এপ্রিল রণবীর কাপুর এবং আলিয়া ভাটের রিসেপশন।  তবে কোলাবার তাজ প্যালেসে হবে না রণবীর, আলিয়ার রিসেপশন। তাজ প্যালেসের পরিবর্তে বাস্তুতেই হবে বলিউডের এই তারকা জুটির রিসেপশন।  এমনই একটি রিপোর্ট ঘিরে ফের জল্পনা শুরু হয়েছে।  তারকাদের নিরাপত্তার কথা ভেবেই তাজ প্যালেসের পরিবর্তে বাস্তুতে রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে খবর।

জানা যাচ্ছে, কাপুর এবং ভাট পরিবার একসঙ্গে রিসেপশনের আয়োজন করছে।  ফলে রণলিয়ার রিসেপশনে বলিউডের প্রথম সারির তারকারা হাজির হচ্ছেন বলে খবর।  শাহরুখ খান থেকে দীপিকা পাড়ুকোন, প্রত্যেকে রণলিয়ার রিসেপশনে হাজির হবেন বলে খবর।

আরও পড়ুন:  Akhand Bharata: প্রথমে পাক অধিকৃত কাশ্মীরকে জুড়ুন, ভাগবতের 'অখণ্ড ভারতের' পালটা মন্তব্য শিবসেনার

যদিও সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়, রণবীর, আলিয়ার বিয়ের আগেই নাকি মুম্বই ছেড়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।  ক্যাটরিনা কাইফও (Katrina Kaif)  শহরের বাইরে বলে খবর।