Rajinikanth: শারীরিক অসুস্থতার কারণে নতুন রাজনৈতিক দল গড়া হল না রজনীকান্তের
রজনীকান্ত(Photo Credit: Twitter)

এখনই নতুন রাজনৈতিক দল করবেন না দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)। শারীরিক অসুস্থতার কারণেই পিছিয়ে আসলেন তিনি। আগামী বছরের গোড়াতেই নিজের দল তৈরির সিদ্ধান্ত করেছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণ জানিয়ে তিনি নিজেই একটি তিন পাতার চিঠি দেন। কথা দিয়ে কথা রাখতে না পারায় ক্ষমাও চেয়ে নেন তিনি।

রক্তচাপ ওঠানামা করার কারণে তিনি অসুস্থ বোধ করছিলেন। যার প্রভাবে পড়ে তাঁর প্রতিস্থাপন করা কিডনিতে। ২৭ ডিসেম্বর হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। আপাতত চেন্নাইয়ে নিজের বাড়িতেই রয়েছেন। উল্লেখ্য, দিন কয়েক আগে অন্নাথা’ (Annaatthe) নামে এক দক্ষিণী ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। সিনেমার সেটে মোট ৭ জনের শরীরে করোনা ভাইরাস থাবা বসানোয় বন্ধ করে দিতে হয় সিনেমার শুটিং। তবে রজনীকান্তের কোনওরকম করোনার উপসর্গ নেই। আরও পড়ুন, 'তিনবার তিন ধর্মে বিয়ে করেছেন', বলে অমর্ত্য সেনকে আক্রমণ দিলীপ ঘোষের

তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনের আগে নিজেই দল গড়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। আজ টুইট তিনি লেখেন, "ভগবান আমাকে সাবধানবাণী দিলেন একটা৷ আমি দল করার পর যদি মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রচার করি, তাহলে আমি জনগণের মধ্যে রাজনৈতিক আলোড়ন ফেলে নির্বাচনে বড় ব্যবধানে জিততে পারব না। রাজনৈতিক অভিজ্ঞতা সম্পন্ন কেউই এই বাস্তবটা অস্বীকার করতে পারবে না। "