Raj Kundra: 'ব্রিটিশ' রাজ কুন্দ্রা জামিন পেলেই পালাতে পারেন বিদেশে, আশঙ্কা পুলিশের
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১১ অগাস্ট: জামিন পেলে ভারত থেকে পালিয়ে যেতে পারেন রাজ কুন্দ্রা। রাজ ব্রিটিশ নাগরিক। তাই একবার জামিন পেলে, যে কোনও মুহূর্তে তিনি দেশ থেকে বিদেশে চলে যেতে পারেন। এমনই আশঙ্কা প্রকাশ করা হল পুলিশের তরফে। সেই কারণে রাজ কুন্দ্রা যাতে জামিন না পান, সে বিষয়ে চেষ্টা চালানো হচ্ছে মুম্বই পুলিশের তরফে।

শুধু তাই নয়, জামিন পেলে রাজ কুন্দ্রা (Raj Kundra) আবার আগের মতোই কাজ শুরু করতে পারেন পর্নোগ্রাফি নিয়ে। শুধরে যাওয়ার পরিবর্তে রাজ কুন্দ্রা নিজের পর্নোগ্রাফির ব্যবসাকে আরও বেশি করে প্রসারিত করতে পারেন। এমনও আশঙ্কা প্রকাশ করা হয়েছে পুলিশের তরফে। সেই কারণে রাজ কীভাবে কোথায় পর্ন ভিডিয়ো আপলোড করতেন, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয় মুম্বই পুলিশের (Mumbai Police) তরফে।

আরও পড়ুন: Abhishek Banerjee: ''ভয় পেয়েছে বিজেপি'', অভিষেক বন্দ্যোপাধ্যায়, ব্রাত্য বসুদের বিরুদ্ধে মামলা ত্রিপুরায়

পাশাপাশি রাজ কুন্দ্রার ব্রিটিশ নাগরিক হওয়ায়, পৃথিবীর যে কোনও প্রান্ত থেকে ওই ধরনের পর্নোগ্রাফির ভিডিয়ো নিজের অ্যাপে শেয়ার করে মানুষের মধ্যে ছড়িয়ে দিতে পারেন। যা সমাজের জন্য ক্ষতিকর বলেও মন্তব্য করা হয় পুলিশের তরফে। রাজ কুন্দ্রা যাঁদের নিয়ে পর্নোগ্রাফির (Pornography) চক্র চালাতেন, তাঁদের বেশিরভাগ গরীব মহিলা এবং নিম্নমধ্যবিত্ত পরিবারের সদস্য। ফলে রাজ কুন্দ্রার মতো প্রতিপত্তিশালী ব্যবসায়ী ছাড়া পেলে, সাক্ষীরা কোনওভাবেই প্রমাণ জোগাড় করে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে লড়াই করতে পারবেন না বলেও আশঙ্কা প্রকাশ করে পুলিশ।