Radhika Apte: বিমানবন্দরের অ্যারোব্রিজে আটকে রাধিকা আপ্তে, নেই পানীয় জল, শৌচালয়ের ব্যবস্থা, চরম ভোগান্তি
Radhika Apte Locked In Airport (Photo Credits: Instagram)

বিমানবন্দরের অ্যারোব্রিজে আটকে বলি অভিনেত্রী রাধিকা আপ্তে (Radhika Apte)। নেই পানীয় জলের ব্যবস্থা, না আছে শৌচালয় যাওয়ার সুবিধা। একেবারে তালাবন্ধ অবস্থায় বিমানবন্দরের অ্যারোব্রিজের মধ্যে বন্দি নায়িকা। তবে রাধিকা একা নন। সঙ্গে রয়েছে বিমানে তাঁর সহযাত্রীরাও। বিমান বিলম্ব হওয়ার কারণে যাত্রীদের ভোগান্তি দৃশ্য এই প্রথম নয়। তবে এই ভাবে বিমানবন্দরের অ্যারোব্রিজে সমস্ত যাত্রীকে তালাবন্ধ করে রাখার দৃশ্য বিরল। বিমান সংস্থার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেলেও সংস্থার নাম উল্লেখ করেননি রাধিকা (Radhika Apte)।

বিমানবন্দরে নিজের চরম অগ্নিপরীক্ষার কথা সোশ্যাল মিডিয়া মারফত অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন 'সেক্রেড গেমস' অভিনেত্রী। আজ শনিবার সকালে বিমানবন্দরের কিছু ছবি, ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, 'এটি পোস্ট করতে বাধ্য হচ্ছি। আজ সকাল সাড়ে ৮টায় আমার ফ্লাইট ছিল। কিন্তু এখন ১০টা ৫০ বাজে বিমান এখনও ছাড়েনি। সংস্থার তরফে আমাদের জানানো হয় বিমান ছাড়া হবে আর তার পরেই আমাদের অ্যারোব্রিজে ঢুকিয়ে তালা দিয়ে দেওয়া হল। ছোট বাচ্চা এবং বৃদ্ধদের নিয়ে যাত্রীরা যাত্রা করছেন। নিরাপত্তারক্ষীরাও অপারক। খাওয়ার জল নেই, শৌচালয় যাওয়ার ব্যবস্থা নেই'।

দেখুন রাধিকার পোস্ট... 

 

View this post on Instagram

 

A post shared by Radhika (@radhikaofficial)

তবে কোন বিমানবন্দর কিংবা কোন বিমান সংস্থার জেরে যাত্রীদের এমন ভোগান্তির মুখে পড়তে হয়েছে সেই বিষয়ে কোন কিছুই এই পোস্টে উল্লেখ করেননি নায়িকা (Radhika Apte)।

গতকালই মুক্তি পেয়েছে রাধিকা অভিনীত 'মেরি ক্রিসমাস' (Merry Christmas) ছবিটি। শ্রীরাম রাঘবন পরিচালিত এই ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি (Vijay Sethupathi) এবং বলি সুন্দরী ক্যাটরিনা কইফ (Katrina Kaif)। মুক্তির প্রথম দিনে ভারতের বাজারে ছবি ২ কোটি ৩০ লক্ষ টাকার ব্যবসা করেছে।