Poonam Pandey: গোয়াতে গিয়ে অশ্লীল ভিডিও শুট, পুনম পাণ্ডের বিরুদ্ধে দায়ের এফআইআর
পুনম পাণ্ডে (Photo Credits: Instagram)

সমস্যা আর কিছুতেই পুনম পাণ্ডের পিছু ছাড়ছে না। গোয়ার চাপোলি ড্যাম এলাকায় অশ্লীল ভিডিও শুট করিয়েছেন পুনম। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় অভিযোগে দায়ের করেছে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা। সবমিলিয়ে গোয়ায় গিয়ে একেবারে স্বপারিষদ আইনি ঝামেলায় পড়েছেন অভিনেত্রী পুনম পাণ্ডে (Poonam Pandey)। যৌনতাপূর্ণ ভিডিও শুটে একেবারে সিদ্ধহস্ত পুনম পাণ্ডে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডল ফলো করলেই তা বেশ বোঝা যাবে। বলা বাহুল্য অভিনেত্রীর এমন অশালীন ভিডিও যিনি শুট করেছেন তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে এফআইআর। এই প্রসঙ্গে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, গোয়ার কানাকোনা থানাতেই এক অজ্ঞাত পরিচয় ব্যক্তি পুনম পাণ্ডের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। আরও পড়ুন-Arnab Goswami Detained: আত্মহত্যার প্ররোচনার অভিযোগ, সাতসকালে পুলিশের জালে অর্ণব গোস্বামী

ভারতীয় দণ্ডবিধির ধারায় অভিযোগ দায়ের হয়েছে। একই অভিযোগ দায়ের করেছে গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখা। এর আগেই মুম্বইতে বয়ফ্রেন্ড স্যাম বম্বেকে বিয়ে করেছেন পুনম পাণ্ডে। কিন্তু বিয়ের তিনদিনের মধ্যেই স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন তিনি। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে স্যাম বম্বেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে পুনম অভিযোগ তুলে নিলে তাঁকে ছেড়েও দেওয়া হয়।

এই প্রসঙ্গে পুনম বলেছেন, “আমরা সবকিছু ঠিক করার চেষ্টা করছি। ঝাড়াই বাছাই চলছে। আমরা আবার একসঙ্গে ফিরেছি। আপনারা জানেন, আমরা পরস্পরকে খুব ভালোবাসি। পাগলের মতো আমাদের ভালোবাসা। এবং কোন বিয়েতে ওঠাপড়া থাকে না। বিয়ে করে আমি খুবই খুশি।”