Poonam Pandey Dies: পুনমের মৃত্যু এবং ধোঁয়াশা, অভিনেত্রীর বিতর্কিত জীবন এক ঝলকে
Poonam Pandey (Photo Credit: Instagram)

মুম্বই, ২ ফেব্রুয়ারি: ২০২৮ সাল কর্মা মুক্তি পায়। কর্মার  পর লক আপ নামের জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে দেখা যায় পুনম পান্ডেকে (Poonam Pandey)। লক আপের পর তাঁকে আর কোনও শোয়ে দেখা যায়নি। শুক্রবার সকালে যখন পুনম পান্ডের মৃত্যুর খবর আসে, তা নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়।  পুনম পান্ডের মৃত্যুর খবরেও ধোঁয়াসা ছড়াতে শুরু করেছে। পুনম যা করেন, তা সবটাই প্রচারের আলোয় থাকতে। এমন কথা বহুবার শোনা গিয়েছে। এবারও কি পুনম সেই একই কাজ করলেন, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে।

বিতর্কে ঘিরে থাকা পুনমকে নিয়ে জোর চর্চা শুরু হয় ৫বার। কী সেই বিতর্কগুলি দেখুন...

২০১১ সাল ভারত ক্রিকেট বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন বলে জানান পুনম পান্ডে। কিন্তু বিসিসিআইয়ের আপত্তিতে শেষ পর্যন্ত পুনম নিজের কথা রাখতে পারেননি। ওই সময় ১৯ বছরের ছিলেন পুনম পান্ডে।

আরও পড়ুন: Poonam Pandey Dies: কে পুনম পান্ডে? জানুন বলিউডের বিতর্কিত অভিনেত্রীকে

২০১১ সালের পর ২০১২-তে আইপিএল শুরু হলে, সেখানেও বিতর্কিত মন্তব্য করেন পুনম পান্ডে। ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্স আইপিএল জিতলে, পুনম নগ্ন ছবি পোস্ট করেন। যা নিয়ে জোর বিতর্ক শুরু হয়।

কোভিডের জেরে যখন লকডাউন শুরু হয়, সেই সময় প্রশাসনের বাধা অগ্রাহ্য করে পুনম পান্ডে এবং তাঁর স্বামী (বিচ্ছেদ হয় ২০২১ সালে) রাস্তায় বের হন। যার জেরে গ্রেফতার করা হয় তাঁদের। পুলিশ, প্রশাসনের নিষেধ অগ্রাহ্য করে পুনম কীভাবে ওই কাজ করলেন, তা নিয়ে বিতর্ক ছড়ায়।

আরও পড়ুন: Poonam Pandey Dies: সোমবার শেষ ক্যামেরার সামনে আসেন পুনম পান্ডে,দেখুন ভিডিয়ো

২০১৭ সালে পুনম পান্ডে একটি অ্যাপ লঞ্চ করেন। যদিও পুনমের সেই অ্যাপ নিষিদ্ধ করে দেয় গুগল। যা নিয়ে জোরদার বিতর্ক শুরু হয়।

এরপর ২০২০ সালে স্যাম বম্বেকে বিয়ে করেন পুনম পান্ডে। বিয়ের পর স্যাম তাঁর উপর শারীরিক এবং মানসিক অত্যাচর শুরু করেন বলে পুলিশের দ্বারস্থ হন পুনম। স্যাম বম্বের অত্যাচারে পুনম অসুস্থও হয়ে পড়েন বলে ওই সময় খবর ছড়িয়ে পড়ে।