Poonam Pandey Arrested by Goa Police: গোয়ার সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিয়ো শ্যুট, গ্রেপ্তার অভিনেত্রী পুনম পান্ডে
পুনম পাণ্ডে (Photo Credits: Instagram)

গোয়ার সমুদ্র সৈকতে অশ্লীল ভিডিয়োর শ্যুটিংয়ের জন্য গ্রেপ্তার হলেন অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey)। গোয়া পুলিশ আজ তাঁকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। পুনম পান্ডেকে একটি রিসর্ট থেকে গ্রেপ্তার করা হয়েছে।

পুনমের ইনস্টাগ্রাম প্রোফাইলে যে ভিডিয়োটির টিজার আপলোড করা হয়েছিল তা অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এর পর গোয়া পুলিশ অভিনেত্রীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ নথিভুক্ত করা হয়েছিল। মঙ্গলবার গোয়ার জলসম্পদ বিভাগ পুনমের বিরুদ্ধে সরকারি সম্পত্তি ধ্বংস করা এবং অশ্লীল ভিডিয়ো শ্যুট করা ও অশ্লীল ভিডিয়ো বিতরণের জন্য অভিযোগ দায়ের করেছিল। অভিনেত্রী কানাকোনা গ্রামের চপোলি বাঁধে শ্যুটিং করেছিলেন। আরও পড়ুন: Poonam Pandey: গোয়াতে গিয়ে অশ্লীল ভিডিও শুট, পুনম পাণ্ডের বিরুদ্ধে দায়ের এফআইআর

পুনমের বিরুদ্ধে আরও একটি অভিযোগ গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা শাখার পক্ষ থেকে করা হয়েছিল। দলের ভাইস প্রেসিডেন্ট দুর্গাদাস কামাত এই ইশুতে মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত এবং জলসম্পদ মন্ত্রী ফিলিপ নেরি রদ্রিক্সের পদত্যাগের দাবি তোলেন। এনিয়ে বিক্ষোভও চলে।এই বিক্ষোভের পরে ক্যানাকোনা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিককে সাসপেন্ড করা হয়।