Pankaj Tripathi: পঙ্কজ ত্রিপাঠীর ছবিজুড়ে কেবলই তিলোত্তমার গন্ধ,জয়া আহসানের সঙ্গে শুটিং শেষ করলেন অভিনেতা 
Pankaj Tripathi, Jaya Ahsan (Photo Credits: FB)

মুম্বই, ১৯ জানুয়ারিঃ বলিউডের মেইনস্ট্রিম নায়কদের বাইরে এমন বহু অভিনেতা রয়েছেন যাদের ছাড়া বলিউড ইন্ডাস্ট্রি অসম্পুর্ণ। তাঁদের মধ্যেই একজন হলেন পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। বহুমুখী চরিত্রে অভিনয় করে অতিসহজেই দর্শক হৃদয় জয় করেছেন তিনি। কখনও গাংগস অফ ওয়াসেপুর (Gangs of Wassepur), ‘মির্জাপুর’ (Mirzapur) এর মত ডার্ক ক্রাইম থ্রিলার ছবিতে খলনায়ক, তো আবার কখনও ক্রিমিনাল জাস্টিস (Criminal Justice) এ সরল সাদাসিদে উকিল মাধব মিশ্র। সব চরিত্রেই তিনি অত্যন্ত সাববিল। সম্প্রতি পঙ্কজ ত্রিপাঠী তাঁর আসন্ন ছবি ‘ফাদার’ (Father) এর শুটিং শেষ করেছেন। গোটা ছবি জুড়ে মিলবে শহর কলকাতার অলিগলির গন্ধ।

আরও পড়ুনঃ শুরু পাঠান-এর অগ্রিম টিকিট বুকিং, ৫ ঘণ্টায় কোটির ঘরে ব্যবসা

অনিরুদ্ধ রায় চৌধুরির (Aniruddha Roy Chowdhury) পরিচালকায় আসন্ন তদন্তমূলক ছবি ‘ফাদার’ (Father)। ছবির লোকেশন হিসাবে পরিচালক বেছে নিয়েছিলেন তিলোত্তমাকে। তাই গোটা ছবির শুটিংই হয়েছে এই শহরে। শহর কলকাতার দারুণ সব লোকেশনে শুট করা হয়েছে ছবিটি। ‘ফাদার’এ পঙ্কজ ত্রিপাঠীর মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সঞ্জনা সাঙ্ঘি (Sanjana Sanghi)। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) শেষ ছবি দিল বেচারা-তে সুশান্তের বিপরীতে অভিনয় করেছিলেন সঞ্জনা। এই ছবিতে অভিনয় করেছেন এক বাঙালি অভিনেত্রী। দুই বাংলার খ্যাতনামা অভিনেত্রী জয়া আহসানকে (Jaya Ahsan) ছবিতে দেখা যাবে অন্যতম মুখ্য চরিত্রে হিসাবে।

আরও পড়ুনঃ  রাখি সাওয়ান্তকে পুলিশের জিজ্ঞাসাবাদ, অভিনেত্রী ‘গ্রেফতার’ বলে দাবি দাবি শার্লিনের

আসন্ন ছবি প্রসঙ্গে পঙ্কজ ত্রিপাঠী বলেন, ‘ছবি শুটিংয়ে দারুণ আনন্দ করেছি আমরা সকলে মিলে। বাবা এবং মেয়ের সম্পর্কের সমীকরণের এই ছবিতে থাকবে টানটান রোমাঞ্চ। ছবিতে দক্ষ সব তারকারা অভিনয় করেছেন’।

কলকাতায় শুটিং প্রসঙ্গে অভিনেতার (Pankaj Tripathi) সংযোজন, ‘ছবিটি শুটিং করা হয়েছে কলকাতায়। যে শহরজুড়ে বিচরণ করে সংস্কৃতি। আমার জন্যে সেটা একটা দারুণ অভিজ্ঞতা ছিল’। উল্লেখ্য, পঙ্কজ ত্রিপাঠীর নিজের আরও এক ছবি নিয়ে বেশ উত্তেজিত। ‘মেইন অটল হুন’ (Main Atal Hoon)। এই ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর (Atal Bihari Vajpayee) চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে।