Ramayana Movie: হৃত্বিক রোশনের রামায়ণে রাবণ 'প্রভাস'
হৃত্বিক রোশন, প্রভাস (Photo Credits: Twitter)

Ramayana Casting: নিতেশ তিওয়ারির (Nitesh Tiwari) সম্প্রতি মুক্তি পাওয়া ছবি 'ছিঁছড়ে' (Chhichhore) বক্স অফিস হিট। তিন বছর আগে 'দঙ্গল' ছবিটি মুক্তি পেয়েছিল তাঁর পরিচালনায়। এবার তিনি প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী ছবি 'রামায়ণ' (Ramayana)- র জন্য। রামের ভূমিকায় থাকবেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) এবং সীতার ভূমিকায় দীপিকা পাডুকোন (Deepika Padukone)। কিন্তু রামায়ণের লঙ্কারাজ কে হবেন, এই নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, রাবণের ভূমিকায় অভিনয় করতে পারেন দক্ষিণী হার্টথ্রব হিরো প্রভাস (Prabhas)।

বলা হচ্ছে এটি নাকি বলিউডের সবচেয়ে বড় বাজেটের (Big budget) ছবি। যেখানে আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা ও মধু মন্টেনা একত্রে একটি ছবিতে কাজ করছেন। সেখানে বড় বাজেটের ছবি না হয়ে উপায় নেই। তবে পরিচালক নিতেশ তিওয়ারির বক্তব্য অনুসারে, 'এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় নি। ছবিটির কাস্টিং নিয়ে এখনও আলোচনা চলছে। আরও পড়ুন, 'সাহু' ছবি আজ মুক্তি পেয়েই পাইরেসি তামিলরকার্সের

কিন্তু সংবাদমাধ্যমের সূত্রের খবর অনুযায়ী, প্রযোজক ছবিটির জন্য ৬০০ কোটি টাকা বরাদ্দ করেছে। ভারতীয় চলচ্চিত্রে এত বড় বাজেটের ছবি আগে কোনোদিন হয়নি। তাই তারা বাহুবলি হিরো প্রভাসকে কাস্ট করতেই ইচ্ছুক। তাঁদের ধারণা একমাত্র প্রভাসই পারবে এই চরিত্রটিকে ফুটিয়ে তুলতে। তাই প্রাথমিকভাবে প্রভাসের সঙ্গে তাদের কথাবার্তা চলছে। যদি এমনটাই হয় তাহলে ছবিটি সত্যিই একটি বৃহৎমাত্রা পাবে।

'ছিঁছড়ে'  ছবিটিতে মুখ্য ভূমিকায় রয়েছেন শ্রদ্ধা কাপুর ও সুশান্ত সিং রাজপুত। ছবির পরিচালনায় নিতেশ তিওয়ারি। ছবিটি বলিউড অ্যাকশন রোমান্স। প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা।