Saaho Movie LEAKED Online: 'সাহু' ছবি আজ মুক্তি পেয়েই পাইরেসি তামিলরকার্সের, অনলাইনে ডাউনলোড করা যাচ্ছে পুরো ছবি
সাহু ছবির পোস্টারে প্রভাস (Photo Credits: Twitter)

মুম্বই, ৩০ আগস্ট:  Saaho Movie Leaked In Online by TamilRockers:  আজ বড় পর্দায় মুক্তি পেল দক্ষিণী ছবির হার্টথ্রব প্রভাস (Prabhas) ও বলিউডের শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) মেগা বাজেট ছবি 'সাহু' (Saaho)। প্রভাস ও শ্রদ্ধা কাপুরের ফ্যানেরা বহুদিন ধরে অপেক্ষা করছিলেন এই ছবির মুক্তি নিয়ে। ছবি মুক্তির পর প্রবল উচ্ছাস দর্শকের মধ্যে। তবে ছবি মুক্তির ২৪ ঘন্টা হওয়ার আগেই 'সাহু' পুরো ছবিটি টরেন্টে (Torrent) আপলোড হয়ে যায়। এমনকি ছবিটি বিনা পয়সায় ডাউনলোড করাও শুরু হয়ে যায়।

DNA- র একটি রিপোর্ট অনুযায়ী, পরিচালক (Director) সুজিতের (Sujeeth) পরিচালনায় ছবি 'সাহু' মুক্তি পাওয়ার কিছুক্ষনের মধ্যেই অনলাইন ফাঁস হয়ে যায়। তামিলরকার্স (TamilRockers) বলে একটি পাইরেসি (Piracy) কোম্পানি এই কাজটি করে। এর আগে বহু হলিউড, বলিউড ও আঞ্চলিক ছবিগুলো তারা এভাবে পাইরেসি করে। অনেকসময় ছবি মুক্তি পাওয়ার আগেই আপলোড হয়ে যায় টরেন্টে। আরও পড়ুন, হিমেশ- রানুদির 'তেরি মেরি কাহানি' গানের পুরো ভিডিও হাজির , দু' কলিতেই বাজিমাত রানু দি

'সাহু' ছবির নায়িকা শ্রদ্ধা কাপুর গতকালই একটি পোস্ট করেন তাতে তিনি জানান ছবিটি যেন সবাই হলে গিয়ে দেখেন। পাইরেটেড ছবি না দেখতে অনুরোধ জানান নেটিজেনদের। কিন্তু তাতে কোনো কাজ হলোনা। সেই ছবিটি হলে মুক্তি পাওয়ার কিছুক্ষনের পর ফাঁস হয়ে গেলো অনলাইনে। এই নিয়ে তামিলরকার্সকে এর আগেও সতর্ক করা হয়, তাতে আদতে কোনো লাভ হয়নি।

 

এর আগে স্যাক্রেড গেমস টু, হব্বস এন্ড শ, ডিয়ার কমরেড, দ্য লায়ন কিং, কবীর সিং- র মতো অনেক ছবিই তাদের দ্বারা অবৈধভাবে আপলোড করা হয় । এবার দেখার এসব উপেক্ষা করে 'সাহু' বক্স অফিসে কতটা সফলতা অর্জন করতে পারে।