Bollywood Drug Probe: দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খানকে ক্লিনচিট দেওয়ার দাবি নস্যাৎ NCB-র
Deepika Padukone, Shraddha Kapoor, Sara Ali Khan (Photo Credits: Facebook, Instagram)

সুশান্ত মামলায় দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)-সহ আরও একাধিক বলিউড তারকাদের ক্লিনচিট দিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB), এই তথ্যকে নস্যাৎ করল এনসিবি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে প্রচারিত হয় এই খবর। সংবাদটিতে দাবি করা হয়েছিল, মাদক মামলায় দীপিকা-সহ অন্যান্য বলি ডিভাদের ক্লিনচিট দেওয়ার পথে এই সংস্থা, 'সত্য ঘটনা পুরোপুরি চেপে' যাওয়ার জন্যই নাকি এই ক্লিনচিট! এই খবরটিকেই পুরোপুরি ভুয়ো বলে দাবি করল এনসিবি। পড়ুন:  Babri Masjid Demolition Case: বাবরি মসজিদ ধ্বংস মামলায় লালকৃষ্ণ আদবানি সহ ৩২ জন অভিযুক্তই বেকসুর খালাস 

দিনকয়েক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে সারা, দীপিকা, দীপিকার ম্যানেজার করিশ্মা এবং শ্রদ্ধাকে তলব করেছিল এনসিবি। গত শনিবার দিনভর তাঁদের জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এদের মধ্যে দীপিকার সঙ্গে করিশ্মার ফোনের চ্যাট থেকে মাল, হ্যাশ, উইড এবং ডুব- এই সংক্রান্ত বেশ কিছু কোড উদ্ধার করা হয়। অন্যদিকে, কমবেশি ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় সারা আলি খানকে। কেদারনাথ ছবিতে সারার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত।

মাদক-যোগে সুশান্ত সিংয়ের মৃত্যুর মামলায় নাম জড়িয়েছে বিখ্যাত টেনিস তারকা প্রকাশ পাড়ুকোনের মেয়ে এবং রণবীর সিংয়ের স্ত্রী দীপিকা পাড়ুকোনের। অন্যদিকে প্রাক্তন অভিনেতা শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর এবং সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খানের নামও জড়িয়েছে এই তালিকায়। গত শুক্রবার মাদক-যোগে দীর্ঘ ৪ ঘণ্টা রাকুল প্রীতকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের পর ঠিক কী তথ্য এনসিবি কর্তাদের হাতে উঠে এসেছে, সেই বিষয়টি সম্পর্কেও মুখ খোলেনি তাঁরা।