Sushant Singh Rajput Case: ডিআরডিও'র গেস্ট হাউজে যাওয়ার পথেও রিয়া চক্রবর্তীর সুরক্ষা প্রদান করবে মুম্বই পুলিশ
রিয়া চক্রবর্তী ও সুশান্ত সিং রাজপুত (Photo Credits: Twitter)

সুশান্ত সিং রাজপুত তদন্তে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) জেরা করছে সিবিআই (CBI)। সংবাদসংস্থা ANI-র খবর অনুযায়ী, এবার রিয়ার অনুরোধে নিজের বাসভবন থেকে মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউজে (DRDO Guest House) যাওয়ার পথে সুরক্ষা প্রদান করবে মুম্বই পুলিশ (Mumbai Police)। সিবিআইয়ের নির্দেশেই রিয়া চক্রবর্তীকে সুরক্ষা দেওয়া হবে, বলে জানায় মুম্বই পুলিশ। বৃহস্পতিবার মুম্বই পুলিশকে রিয়া তাঁর এবং তাঁর পরিবারকে সুরক্ষা দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন। কারণ, রিয়া মনে করেন যে তাঁর ও তাঁর পরিবারের বাকি সদস্যদের জীবন ঝুঁকির মধ্যে রয়েছে। এই অনুরোধের পর বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়।

২৭ অগস্ট ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন রিয়া। তাতে দেখা যায় তাঁর বাবাকে ঘিরে ধরেছে সংবাদমাধ্যমের কর্মীরা। রিয়ার দাবি, ইডি ও সিবিআই-র তদন্তের মুখোমুখি হওয়ার জন্য তাঁর পরিবারকে বাইরে যেতে হচ্ছে। কিন্তু ভিড়ের কারণে তা কঠিন হয়ে যাচ্ছে। রিয়া লেখেন, "এটি আমার বিল্ডিং চত্বরের ভিডিয়ো, এই ভিডিয়োতে থাকা ব্যক্তিটি হলেন আমার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। ইডি, সিবিআই ও অন্য তদন্ত সংস্থার তদন্তে সহযাগিতা করার জন্য আমাদের বাড়ির বাইরে যেতে হচ্ছে। আমার ও আমার পরিবারের সদস্যদের জীবনের ঝুঁকি রয়েছে।" আরও পড়ুন, অবেশেষে সিবিআইয়ের জেরার মুখে রিয়া চক্রবর্তী, আজ সকালে হাজির হন ডিআরডিও-র গেস্ট হাউজে

গতকাল তাঁকে ডিআরডিও-র গেস্ট হাউজে সিবিআই-র জেরার মুখোমুখি হতে হয়। প্রায় ১০ ঘণ্টা ধরে জেরা চলে। ৬ অগস্ট সিবিআই সুশান্ত মৃত্যুর তদন্ত হাতে নেওয়ার পর এই প্রথম রিয়াকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হতে হয়। বৃহস্পতিবার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে ১৪ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। ডিআরডিও-র গেস্ট হাউজে গতকাল উপস্থিত ছিলেন এই মামলার অপর অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডা। তাঁর ব্যক্তিগত কর্মী নীরজ সিংকেও জিজ্ঞাসাবাদের জন্য সমন করা হয়েছিল।