Sushant Singh Rajput Case: অবেশেষে সিবিআইয়ের জেরার মুখে রিয়া চক্রবর্তী, আজ সকালে হাজির হন ডিআরডিও-র গেস্ট হাউজে
Rhea Chakraborty, Sushant Singh Rajput (Photo Credits: Twitter)

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput Case) বান্ধবী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) ডেকে পাঠায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই (CBI)। আজই সিবিআইয়ের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাঁকে। আজ সকালে তাঁকে ডিআরডিও-র গেস্ট হাউজে তিনি সিবিআই-র জেরার মুখোমুখি হন। ৬ অগস্ট সিবিআই সুশান্ত মৃত্যুর তদন্ত হাতে নেওয়ার পর এই প্রথম রিয়াকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হতে হয়।

গতকাল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে ১৪ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। ডিআরডিও-র গেস্ট হাউজে আজ উপস্থিত ছিলেন এই মামলার অপর অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডা। তাঁর ব্যক্তিগত কর্মী নীরজ সিংকেও জিজ্ঞাসাবাদের জন্য সমন করা হয়েছিল। এদিন সাদা সালোয়ারে, ইনোভা গাড়িতে ডিআরডিওর গেস্ট হাউজে পৌঁছান রিয়া।

আরও পড়ুন, মহামারী করোনাভাইরাসের মধ্যেই আকাশপথে মিলবে বিমান সংস্থার খাবার, অনুমতি কেন্দ্রের

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু মামলায় মাদক (Drug) যোগ নিয়ে তদন্ত করতে আগেই মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগ করা হয় ইডির তরফে। রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যোগ রয়েছে, এমন তথ্য প্রমাণ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে এসেছে বলে রিপোর্টে প্রকাশ পায়। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে,তা সিবিআই এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানানো হয়েছে বলে দাবি করা হয় ইডির তরফে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে রিয়ার হোয়াটসঅ্যাপের কথোপোকথন ফের প্রকাশ্যে আসে। যেখানে জয়া সাহা নামে এক মহিলার সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার কথপোকথন প্রকাশ করা হয়। জয়া সাহার কাছে প্রাপ্ত হোয়াটসঅ্যাপ বার্তাগুলি স্পষ্ট করে দিয়েছে যে রিয়া এমডিএমএ, গাঁজার মতো ড্রাগ ব্যবহার করেছিলেন।