Kaun Banega Crorepati 12: মিকা সিংয়ের 'অদ্ভুত' আওয়াজে মুগ্ধ বিগ বি
Mika Singh and Amitabh Bachchan (Photo Credits: Facebook)

আনন্দে আত্মহারা মিকা সিং (Mika Singh)! কেনই বা হবেন না? যখন আপনি জানবেন আপনার গানের ভক্ত কেউ। আর সেই ভক্ত যদি হন বিগ বি। তাহলে তো কথাই নেই! এটা যদি আপনিও শোনেন তাহলে আপনারও নিশ্চয়ই ঠিকই একই রকম অনুভব। ঠিক এখন যেই অবস্থায় রয়েছেন মিকা সিং। নিজের কেরিয়ার তথা সঙ্গীত দুনিয়ায় বেশ জনপ্রিয় মিকা। জীবনের এই চলার পথে বহু প্রশংসা পেয়েছেন। কিন্তু সেই প্রশংসাটা যদি আসে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) মত কোনও সেলেবের থেকে। তাহলে নি:সন্দেহে সেই অনুভূতিটা আপনার অনেকটাই আলাদা হবে। আরও পড়ুন: Maharashtra Horror: ভয়ঙ্কর! নাবালিকা ছাত্রীকে ধর্ষণ সরকারি স্কুল শিক্ষকের

নিজের অনুভূতি সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করে নিলেন মিকা সিং। তিনি টুইট করে বলেন, "এই প্রশংসাটাই আমার কাছে সবচেয়ে শ্রেষ্ঠ পুরস্কার। এরপর আর আমার অস্কার, গ্র্যামি কিংবা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডেরও প্রয়োজন নেই। অমিতাভ বচ্চন টিভির অন্যতম জনপ্রিয় শো কৌন বনেগা ক্রোড়পতি থেকে আমার যে প্রশংসা করেছেন নিজের মুখে, তাই-ই আজ আমাকে পুরোপুরি সম্পূর্ণ করেছে।"

কৌন বনেগা ক্রোড়পতিতে সম্প্রতি একটি প্রশ্ন করা হয় "Saawan Mein Lagg Gayi Aag"-র উপর। যে গানটি সম্প্রতি বলিউডে আবার নতুন করে তৈরি হয়েছে একটি ছবির জন্য। নতুন এই গানটি গেয়েছেন মিকা সিং, বাদশা এবং নেহা কক্কর। সেই প্রশ্নোত্তর চলাকালীনই মিকা সিংয়ের গলার আওয়াজ নিয়ে প্রশংসায় ভরিয়ে দেন অমিতাভ বচ্চন।