Chiranjeevi: করোনাভাইরাস নেগেটিভ চিরঞ্জীবী, টুইটে জানালেন অভিনেতা
চিরঞ্জীবী (Photo Credits: Twitter)

করোনায় আক্রান্ত হয়েছেন দক্ষিণী মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। গত ৯ তারিকে এই খবর প্রকাশ্যে আসার পরেই অভিনেতার অনুরাগী মহলে ছড়ায় আতঙ্ক। কয়েক দিন আগেই তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী হাতে বন্যার অনুদানের চেক তুলে দিয়েছিলেন। তাই কেসিআর-কেও টেস্ট করানোর আর্জি টুইটে জানান চিরঞ্জীবী। এ-ও বলেন, কোনওরকম উপসর্গ না থাকায় আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন তিনি। মূলত আচার্য ছবির শুটিং শুরু হবে। তাই শুটিংয়ের আগে করোনা টেস্ট করিয়েছিলেন তিনি। তাতেই দেখা যায় মারণ রোগে আক্রান্ত চিরঞ্জীবী। তবে কোনওরকম সন্দেহ থাকায় ফের কোভিড টেস্ট করান চিরঞ্জীবী। সেই রিপোর্ট এলে দেখা যায়, অভিনেতা করোনা আক্রান্ত নন। দুদিনের মধ্যে কোভিড রিপোর্ট নেগেটিভ হওয়ার কোনও কারণ নেই। আরও পড়ুন-Anubrata Mondal: অনুব্রত মণ্ডলের শক্তির আরাধনা, মা কালীকে পরালেন ৩০০ ভরির স্বর্ণালঙ্কার

এর পরেই টুইটে অভিনেতা জানান, তিনি কোভিড নেগেটিভ। প্রথম বারের টেস্টের RT-PCR kit –এ কোনওরকম গোলমাল ছিল। তাই টেস্ট রিপোর্ট পজিটিভ আসে। বছর ৬৫-র চিরঞ্জীবী এরপর নিজের কোভিড নেগেটিভ টেস্ট রিপোর্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এমনকী তেলুগু ভাষায় ভুল রিপোর্ট নিয়ে তিনি একটি বিবৃতিও দেন। ক্যাপশনে লেখেন। “চিকিৎসকদের একটি দল তিনটি ভিন্ন টেস্ট করান। এবং রিপোর্টে জানা যায় আমি কোভিড নেগেটিভ। আগের RT-PCR kit ভুল থাকাতে রিপোর্ট পজিটিভ এসেছিল। এই অসময়ে সবাই আমার জন্য যে চিন্তিত হয়েছেন, উদ্বেগ প্রকাশ করেছেন তাঁদের জানাই আন্তরিক ধন্যবাদ। আমি অভিভূত।”

সেলেব্রিটিদের মধ্যে অনেকেই ইতিমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। অনেকেই চিকিৎসায় সুস্থও হয়ে উঠেছেন। বেশ কিছু ক্ষেত্রে করোনা আক্রান্ত সেলেবদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ায় তাঁদের হাসপাতালেও ভর্তি হতে হয়েছে। তাই সেলেবদের স্থগিত হওয়া কাজে বা নতুন কোনও ছবির শুটিংয়ে যোগ দিতে হলে তাঁদের প্রত্যেককেই কোভিড টেস্ট করিয়ে তারপরে শুটিং সেটে আসতে হবে।