Rhea Chakraborty Missing: সুশান্তের বাবার এফআইআর দায়েরের পরেই মুম্বই থেকে উধাও রিয়া চক্রবর্তী?
সুশান্ত ও রিয়া (Photo Credits: Instagram)

মঙ্গলবার পাটনার রাজীব নগর থানায় বান্ধবী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে এফআইআর দায়ের করনে সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং। আর বুধবার সকাল থেকেই বেপাত্তা রিয়া চক্রবর্তী। মুম্বইয়ের বাসভবনে রিয়ার দেখা মেলেনি। রিয়া-সহ ৬ জনের বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ এনেছেন কেকে সিং। এরপরই প্রাইম সাসপেক্ট রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য রাজীব নগর থানার পুলিশের একটি দল মুম্বইয়ের উদ্দেশে রওনা দেয়। এদিকে কেকে সিংয়ের এফআইআর দায়েরর পর থেকেই উধাও হয়েছেন রিয়া চক্রবর্তী। বিহার পুলিশ বুধবার মুম্বইয়ের বাসভবন তল্লাশি করেও রিয়ার হদিশ পায়নি।

এই এফআইআর প্রসঙ্গে পাটনার সেন্ট্রাল জোনের আইজি সঞ্জয় কুমার বলেন, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিংয়ের অভিযোগের ভিত্তিতে রিয়া-সহ ৫ জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪০, ৩৪১, ৩৮০, ৪০৬, ৪২০ এবং ৩০৬ ধারায় মামলা রুজু হয়েছে। একই সঙ্গে তদন্তের কাজও শুরু হয়েছে। এদিকে রিপোর্ট দেখে যা বোঝা যাচ্ছে সুশান্তের বাবার দায়ের করা এফআইআর এর বিরুদ্ধে আগাম জামিনের আবেদন করতে চলেছেন রিয়া চক্রবর্তী। তাই তিনি এখন পুলিশি ধরাছোঁয়ার বাইরে থাকতে চান। আরও পড়ুন-Rajasthan Governor Kalraj Mishra: শিয়রে করোনার খাঁড়া, রাজভবনে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বাতিল করলেন রাজ্যপাল

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তখনই জানা যায়, রিয়া চক্রবর্তীর সঙ্গে ডেটিং করছেন তিনি। এমনকী আসছে নভেম্বরে এই যুগলের চারহাত এক হওয়ার কথাবার্তাও প্রায় পাকা। যাইহোক সুশান্তের মৃত্যুর পর বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একের পর এক অভিযোগের আঙুল উঠেছে। ছেলেকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার চাঞ্চল্যকর অভিযোগটি গতকাল করেছেন সুশান্তের বাবা কেকে সিং। তারপর থেকেই মুম্বইয়ে বাসভবন থেকে বেপাত্তা রিয়া।